Mamata on Exit Poll: 'বিশ্বাস করি না, একেবারে ভেগ, একেবারে ফেক', বুথফেরত সমীক্ষা উড়িয়ে দিলেন মমতা

Mamata on Exit Poll: গতকাল একজিট পোলের খবর প্রকাশিত হতেই বিরোধী শিবিরে শোরগোল পড়ে যায়। অধিকাংশ বিরোধীদের মত, এই একজিট পোলে দম নেই। কারণ ইন্ডিয়া ব্লক হওয়ার পর এরকম ফলাফল হওয়া অপ্রত্যাশিত

Updated By: Jun 2, 2024, 03:43 PM IST
Mamata on Exit Poll: 'বিশ্বাস করি না, একেবারে ভেগ, একেবারে ফেক', বুথফেরত সমীক্ষা উড়িয়ে দিলেন মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোটা দেশ তো বটেই বাংলাতেও বিজেপিকে এগিয়ে রেখেছে বুথ ফেরত সমীক্ষা। এনিয়ে সুর চড়াচ্ছে বিরোধীরা। ইতিমধ্যেই একজিট পোলকে মোদীপোল বলে কটাক্ষ করেছেন রাহুল গান্ধী। এনিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুথ ফেরত সমীক্ষা ফেক। একে বিশ্বাস না করতে বললেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন-'একজিট পোল নয়, এটা মোদী মিডিয়া পোল', কত আসন পারে ইন্ডিয়া ব্লক বলে দিলেন রাহুল

বাংলায় ২৫টি আসন পেতে পারে বিজেপি। সেখানে ১৬-১৮ আসনেই আটকে যেতে পারে তৃণমূল কংগ্রেস। এমনটাই আভাস দেওয়া হয়েছে একাধিক বুথ ফেরত সমীক্ষায়। এনিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'আমি বিশ্বাস করি না, বিশ্বাস করি না, একেবারে ভেগ, একেবারে ফেক।'

এখানেই থেমে থাকেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সংবাদমাধ্য়ম কীভাবে বলে দিচ্ছে অমুক আসনে কে জিতবে, ওই আসনে ও জিতবে? আমি এই সংবাদমাধ্য়মের হিসেব মানি না। কর্মীদের বলব গণনা ভালো ভাবে করতে। সংবাদমাধ্য়ম যা দেখিয়েছে তার দ্বিগুণ পাব। আমি কোনও নম্বরে যাব না। আমারা যেভাবে মাঠে ময়দানে নেমে কাজ করেছি তাতে কখনও আমার মনে হয় না যে মানুষ আমাদের ভোট দেবে না।

গতকাল একজিট পোলের খবর প্রকাশিত হতেই বিরোধী শিবিরে শোরগোল পড়ে যায়। অধিকাংশ বিরোধীদের মত, এই একজিট পোলে দম নেই। কারণ ইন্ডিয়া ব্লক হওয়ার পর এরকম ফলাফল হওয়া অপ্রত্যাশিত। এখন দেখে নেওয়া যাক কীূ বলেছে বিভিন্ন বুথ ফেরত সমীক্ষা।

সি ভোটার

এনডিএ- ৩৫৩-৩৮৩। ইন্ডিয়া- ১৫২-১৮২। অন্যান্য-৪-১২

ম্যাট্রিজ

এনডিএ- ৩৫৩-৩৬৭। ইন্ডিয়া- ১১৮-১৩৩। অন্যান্য- ৪৩-৬৮

টুডেজ চাণক্য

এনডিএ- ৪০০। ইন্ডিয়া- ১০৭। অন্যান্য-৩৬

সিএনএক্স

এনডিএ- ৩৭১-৪০১। ইন্ডিয়া- ১০৯-১৩৯। অন্যান্য- ২৮-৩৮

অ্যাক্সিস মাই ইন্ডিয়া

এনডিএ- ৩৬৬-৪০১ আসন। ইন্ডিয়া-১৩১-১৬৬। অন্যান্য-৮-২০

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.