প্রবীর চক্রবর্তী: 'বিকেল চারটের সময় আমাদের পৌঁছতে বলেছে'। রাজভবনে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নেতৃত্বে তৃণমূলের ৩০ জনের প্রতিনিধিদল। প্রতিনিধি দলে রয়েছেন 'বঞ্চিত'রাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Firhad Hakim: 'আমার দুর্নীতি প্রমাণ হলে আমাকেও অভিষেক তাড়িয়ে দেবে!'


বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনের সামনে ধরনায় বসেছিলেন অভিষেক। ঘোষণা করেছিলেন,  যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।


এদিকে দার্জিলিংয়ের তৃণমূল প্রতিনিধির সঙ্গে সাক্ষাতের পর, কলকাতায় ফিরেছেন রাজ্যপাল। কবে? গতকাল, রবিবার। তখনও তৃণমূলের ধরনা কর্মসূচি চলছে। সন্ধেয় রাজভবনে পৌঁছয় সিভি আনন্দ বোস। রাজ্যপাল কি শেষপর্যন্ত অভিষেকের সঙ্গে দেখা করবেন? সেদিকেই নজর ছিল রাজনৈতিক মহলের। কিন্তু শেষপর্যন্ত তেমনটা হল না। 


এদিন ধরনামঞ্চে অভিষেক বলেন, 'আমাদের বলা হয়, ৯.৫০-এ ফোন করে, ১০টায় তোমরা চলে আস। আমাদের ধরনা কর্মসূচি কাল সাড়ে আটটায় শেষ হয়েছে।  ৯.৫০-এ ফোন করে দশটায় ডাকছেন! কেউ জলপাইগুড়ি থেকে আসবে, কেউ বনগাঁ থেকে আসবে, কেউ নদিয়া থেকে আসবে! কেউ বর্ধমান আসবে। কোথাকার জমিদারি! আপনি আগামীকাল সকাল ৭টা সময় দিন আমি যাব। যখন আপনার সময় হবে, আপনি সময় দিন, আমাদের প্রতিনিধিদল রাজভবনে গিয়ে উপস্থিত হবে'।


অভিষেক জানান, 'বিকেল চারটের সময় আমাদের পৌঁছতে বলেছে। আমরা চেয়েছিলাম, সেই বৈঠকে সাংবাদিকরা থাকুক এবং পুরোটা মানুষের সামনে যাতে তুলে ধরতে পারি, কেউ সত্যি কথা বলছে, আর কে মিথ্যা কথা বলছে, এই মিটিংটা যাতে ক্যামেরার সামনে হয়। কিন্তু আমাদের বলা হয়েছে, সাংবাদিকরা তো থাকবেনই না, আপনারা মোবাইল ফোন নিয়েও আসবেন না'।



আরও পড়ুন: Complaint Against Suvendu Adhikari: ফোনে আসছে অকথ্য গালিগালাজ, শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ উদয়নের পুত্রবধূর


এর আগে, কলকাতায় ফিরে বিমানবন্দরে রাজ্যপাল বলেছিলেন, 'আমার কাছে কেউ এখনও দেখা করতে চাননি। চাইলেই দেখা করব '। অভিষেকের পাল্টা দাবি, 'এটা তথ্যগতভাবে ঠিক নয়, ভুল। যদি দেখতে চান, আমাদের মিডিয়া সেলে তরফ থেকে সেই মেল দেখিয়ে দেওয়া হবে'।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)