Firhad Hakim: 'আমার দুর্নীতি প্রমাণ হলে আমাকেও অভিষেক তাড়িয়ে দেবে!'

তাঁর আরও বিস্ফোরক মন্তব্য, "আমি জানতে চাইলাম এই রেইড চলবে কতদিন। বলল, অভিষেকের আন্দোলন চলবে যতদিন।"

Updated By: Oct 9, 2023, 04:16 PM IST
Firhad Hakim: 'আমার দুর্নীতি প্রমাণ হলে আমাকেও অভিষেক তাড়িয়ে দেবে!'

প্রবীর চক্রবর্তী: "ব্রাত্যর আগে একজন ভুল করেছিল। অভিষেক-আমরা বসে জিরো টলারেন্স নীতি নিয়েছিল। ব্যবস্থা নিয়েছিলাম। কন্ডেম করেছিলাম। যদি আমার কোনও দুর্নীতি প্রমাণিত হয়, তাহলে আমাকেও ও তাড়িয়ে দেবে। এসবে আমাদের দল জিরো টলারেন্স নীতি গ্রহণ করবে।" সিবিআই হানার পরদিন ধরনামঞ্চ থেকে বললেন ফিরহাদ হাকিম। তাঁর আরও বিস্ফোরক মন্তব্য, "আমি জানতে চাইলাম এই রেইড চলবে কতদিন। বলল, অভিষেকের আন্দোলন চলবে যতদিন।"

ফিরহাদ হাকিম আরও বলেন, "কয়েক দিন ধরে একটা অদ্ভুত জিনিস বাংলায় শুরু হয়েছে। অক্ষয় কুমারের রেইড সিনেমা নয়, সারা বাংলা জুড়ে শুধু রেইড আর রেইড। কখনও ইডি-র রেইড, কখনও সিবিআই-এর রেইড। আসলে ওদেরকে এই জায়গায় এনেছে অভিষেকের এই আন্দোলন। ওরা শুধু মন্ত্রিসভার বৈঠক করছে আর বলছে আমরা তো ফেঁসে গেছি। শুভেন্দু তো আমাদের ফাঁসিয়ে দিয়েছে। মোদী সরকার থরথর করে কাঁপছে।" এরপরই রাজ্যপালকে নিশানা করে বলেন, "পালিয়ে যাবে কোথায়, পালিয়ে কতদিন থাকবে। টুকটুক করে ফিরে এসেছে। কেন ফিরে এসেছে! কারণ এখন মোদী বিপদে পড়েছে। কারণ ওরা দেখছে ওই সার্ভে রিপোর্ট না কীসব হয়, সেখানে বুঝেছে ওরা হেরে যাচ্ছে, পিছিয়ে পড়ছে। তাই এখন বলছে অভিষেক আসুন একটু কথা বলব।" 

বলেন সিবিআি হানা প্রসঙ্গেও। তিনি বলেন, "একটা অয়ন শীল বলে লোক, সে কোন‌ও কোম্পানির হয়ে পরীক্ষা নেয়, বামফ্রন্ট সরকারের আমল থেকেই নেয়, ওই পরীক্ষার কিছু ওএম‌আর শিট পেয়েছে ওর বাড়ি থেকে। আসলে এটা তোমাদের মস্তিস্কপ্রসূত।" ফিরহাদের কথায়, কেন্দ্রীয় সরকার ১০০ দিনের কাজের যে টাকা দিচ্ছে না, সেটাই আসলে দুর্নীতি! বলেন, "দুর্নীতি তো এটা যে খাটিয়ে পয়সা দেয় না।" তোপ দাগেন, "আমি যে কেসে আছি সেই কেসে শুভেন্দু‌ও আছে। কিন্তু ওকে ডাকে না। এখনও ফাইনাল চার্জশিট দেয়নি। আর দেবেও না। যে কেসে আমি জেলে গেলাম, আরে আমি তো ক্লাবের জন্য টাকা নিয়েছিলাম। আর শুভেন্দু তো হাত পেতে টাকা নিয়েছে। তাও ওকে কিছু বলছে না, ডাকছে না। কারণ ও বিজেপির ওয়াশিং মেশিনে ঢুকেছে। আমি ওই ওয়াশিং মেশিনে ঢুকতে পারবো না বলেই আমার সঙ্গে এটা করা হচ্ছে।" প্রসঙ্গত, ২০২১-এর মে মাসে নারদ মামলায় একইদিনে ফিরহাদ হাকিম, মদন মিত্র ও সুব্রত মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছিল সিবিআই।

আরও পড়ুন, Kamduni: কামদুনিকাণ্ডে খালাসপ্রাপ্তদের মুক্তিতে জট, মুখ্যমন্ত্রীর নির্দেশে 'সুপ্রিম' তৎপরতা রাজ্যের!

Abhishek Banerjee: রাজভবনে ঢোকার আগেও রাজ্যপালকে নিশানা অভিষেকের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.