নিজস্ব প্রতিবেদন: মেট্রো কামরার দরজায় আটকে গিয়েছে যাত্রীর হাত। অথচ দেহ স্টেশনে। তাও থামল না ট্রেন। যাত্রীকে নিয়েই ছুটল। সুড়ঙ্গে উদ্ধার হল যাত্রীর দেহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পার্কস্ট্রিট। নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও কীভাবে এমন ঘটনা ঘটল? উঠছে প্রশ্ন।      


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যাত্রীর দেহের কোনও অংশ আটকে গেলে খুলে যায় স্বয়ংক্রিয় দরজা। কিন্তু শনিবার মেট্রোর কামরার সেন্সর কাজ করল না। সন্ধে ৭টা নাগাদ পার্কস্ট্রিট স্টেশনে কবি সুভাষগামী মেট্রো ধরতে যান এক যাত্রী। কিন্তু দরজা বন্ধের সময় আটকে যায় তাঁর হাত। শরীরের বাকি অংশ তখনও বাইরে। কিন্তু এক যাত্রীর হাত আটকে যাওয়ার পরও খোলেনি মেট্রোর দরজা। ওই অবস্থাতেই ছুটে চলল মেট্রো রেল। কিছুদূর যাওয়ার পর আপত্কালীন ব্রেক কষেন চালক। ট্রেন থামার পর দেখা যায়, লাইনের ওপরে পড়ে ওই যাত্রী। মৃত্যু হয়েছে তাঁর।              



প্রত্যক্ষদর্শীরা জানান, স্টেশনে নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও ট্রেনটি ওই যাত্রীকে নিয়ে ছুটে যায়। এমনকি ট্রেনের ভিতরে কাজ করেনি আপত্কালীন ব্যবস্থা কাজ করেনি।     


ওই যাত্রীর দেহটিকে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে। এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি। কীভাবে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান রেলের মুখপাত্র ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন- ১০৭ জন বিধায়ক যোগ দেবেন বিজেপিতে, কাগজ দেখিয়ে দাবি মুকুল রায়ের