নিজস্ব প্রতিবেদন: গাঁজাসহ গ্রেফতার হলেন 'ওপেন টি বায়োস্কোপ'-এর অভিনেতা ধী মজুমদার। শুক্রবার গভীর রাতে নাকা চেকিংয়ের সময় মত্ত অবস্থায় ধী ও তাঁর ২ বন্ধুকে গ্রেফতার করে রিজেন্ট পার্ক থানার পুলিস। গাড়ি তল্লাসিতে মেলে গাঁজা। শনিবার তাঁদের আদালতে পেশ করলে ৫,০০০ ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছেন বিচারক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পুলিস জানিয়েছে, ধীদের গাড়ি থেকে ১৬০ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। টলি ক্লাবের কাছে দেশপ্রাণ শাসমল রোডে নাকা তল্লাশির সময় রাত ১.৩০ মিনিট নাগাদ একটি গাড়ি থেকে মিলেছে এই গাঁজা। মত্ত অবস্থায় ছিলেন গাড়ির চালক ও ২ আরোহী। এর পর তাঁদের গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিস। খবর পেয়ে থানায় পৌঁছন ধী-র বাবা তথা শিল্পী শিলাজিত। 


 



দুপুরে তিন অভিযুক্তকে আলিপুর জেলা আদালতে পেশ করে পুলিস। সেখানে অভিযুক্তদের পক্ষের আইনজীবী তাদের নিরপরাধ বলে দাবি করেন। বলেন, অভিযুক্তরা নবিশ। তাদের সামনে উজ্জ্বল ভবিষ্যত্ রয়েছে। এই পরিস্থিতিতে তাদের হেফাজতে পাঠানো ঠিক নয়। অভিযুক্তদের সওয়াল শুনে তাদের শর্তসাপেক্ষে ৫,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেন বিচারক। সঙ্গে তাদের সপ্তাহে একবার থানায় হাজিরা দিতে হবে বলে নির্দেশ দিয়েছেন তিনি। 


নোদাখালিতে বিজেপি - তৃণমূল সংঘর্ষের মাঝে পড়ে আঙুল উড়ে গেল পুলিস আধিকারিকের


আদালতের বাইরে শিলাজিত্ বলেন, 'গাড়িতে গাঁজা পাওয়া গিয়েছে মানে তা ধী-এর হেফাজতে ছিল এমন ভাবা ঠিক নয়। আদালত জামিন দেওয়া উচিত বলে মনে করেছে বলেই জামিন দিয়েছে। '