নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন মিস ইন্ডিয়া উষসীর পর ফের রাতের শহরে হেনস্থার শিকার অভিনেতা। বৃহস্পতিবার রাতে শুটিং সেরে ফেরার পথে হেনস্থার শিকার অভিনেতা শিকার জিতু কমল। তাঁর অভিযোগ, ২ যুবক তাঁর গাড়িতে প্রথমে ধাক্কা মারে। তারপর তাঁকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জিতু কমলের অভিযোগ, রাতে শুটিং সেরে ফিরছিলেন তিনি। সেইসময় ২ যুবক সজোরে গাড়ি নিয়ে এসে তাঁর গাড়িকে প্রথমে ধাক্কা মারে। তারপর গাড়ি না থামিয়ে হেঁচড়ে বেরিয়ে যায়। তাতে ক্ষতিগ্রস্ত হয় তাঁর গাড়ি। এরপর ফের তাঁর রাস্তা আটকানোর চেষ্টা করা হয়। তাঁকে যেতে দেওয়া হয় না। তাঁকে উদ্দেশ করে গালিগালাজ করে অভিযুক্ত ২ যুবক। এমনকি তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়। ওই দুই যুবক মদ্যপ অবস্থায় ছিল।


জিতুর দাবি, ঘটনার সময় সাহায্য চেয়ে ১০০ ডায়ালে ফোন করেছিলেন তিনি। কিন্তু লালবাজার কন্ট্রোল রুমে জানানো সত্ত্বেও পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। পরে ঘটনার বিবরণ ফেসবুকে দেন তিনি। গাড়িতে বসেই অভিযুক্ত যুবকদের একটি ভিডিও করেছিলেন তিনি। সেই ভিডিও ও ক্ষতিগ্রস্ত গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঘটনার কথা জানান। ছবিতে দেখা যাচ্ছে, জিতুর লাল রঙের গাড়ির বেশ খানিকটা জায়গা দুমড়ে মুচড়ে গিয়েছে।




আরও পড়ুন, বাহিনীর সমন্বয় থেকে তদন্তের অগ্রগতিতে কড়া নজরদারি সিপির


ছোটপর্দায় পরিচিত মুখ অভিনেতা জিতু কমল। 'রাগে অনুরাগে', 'মিলন তিথি', 'রাঙিয়ে দিয়ে যাও', 'অর্ধাঙ্গিনী'-র মতো অনেক সিরিয়ালে অভিনয় করেছেন জিতু। সম্প্রতি 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকের ছোট রাজকুমার আনন্দ নাথের ভূমিকায় অভিনয় করছেন তিনি। মে মাসে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নবনীতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জিতু।