নিজস্ব প্রতিবেদন: মডেল সনিকা চোহানের মৃত্যুর মামলা থেকে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে অব্যহতি দিতে অস্বীকার করল আদালত। আদালতের তরফে স্পষ্ট জানানো হয়েছে, বিক্রমের বিরুদ্ধে গাফিলতির স্পষ্ট তথ্য প্রমাণ রয়েছে। ফলে আগামী ৩ ডিসেম্বর তাঁর বিরুদ্ধে চার্জ গঠন হবে। আদালতের এহেন ঘোষণায় কার্যত বিপদ বাড়ল বিক্রমের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১০০ টাকার তেল কিনলে ফেরত্ পাবেন ৪০ টাকা ৭৫ পয়সা! ইনস্টল করুন এই অ্যাপ


গত বছর ২৯ এপ্রিল ভোর রাতে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় উঠতি মডেল সনিকা চৌহানের। দুর্ঘটনার সময় চালকের পাশের আসনে ছিলেন সনিকা। অভিযোগ, গাড়িটি চালাচ্ছিলেন বিক্রম। বিক্রমের তরফে দাবি করা হয়, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন না তিনি। পুলিসের তরফে বিক্রমের যে রক্তপরীক্ষা করানো হয়েছিল তাতে নমুনায় মাত্রাতিরিক্ত সুরার অস্তিত্ব মেলেনি। তবে ঘটনার সময় ঘণ্টায় ৯৫ থেকে ১০৫ কিলোমিটার বেগে গাড়ি চালাচ্ছিলেন বিক্রিম। ফলে তাঁর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ উঠেছে। 


তবে বিক্রমের যুক্তি মানতে নারাজ আদালত। বিচারক স্পষ্ট জানিয়েছেন, ওই গতিতে গাড়ি চালালে যে যে কোনও সময় প্রাণঘাতী দুর্ঘটনা ঘটতে পারে তার সম্যক জ্ঞান ছিল বিক্রমের। তার পরেও দায়িত্বজ্ঞানহীনের মতো গাড়ি চালিয়েছেন তিনি। যার ফলে মৃত্যু হয়েছে সনিকার। এই ঘটনায় বিক্রমের বিরুদ্ধে প্রাণঘাতী গাফিলতির অভিযোগ দায়ের করেছে পুলিস। 


জগতজোড়া ভালবাসায় বাকরুদ্ধ ‘দনুজদলনী দুর্গা’


গত সপ্তাহে মামলা থেকে অব্যহতি চেয়ে আদালতে আবেদন করেছিলেন বিক্রম। তবে সনিকার পরিবারের তরফে এই আবেদনের বিরোধিতা করে দ্রুত শুনানির আবেদন জানানো হয়েছে। 


সনিকার মৃত্যু নিয়ে টলি পাড়ায় ব্যাপক শোরগোল পড়ে। ঘটনার পর সনিকার একাধিক বন্ধু দাবি করেন, ওই রাতে আকণ্ঠ মদ্যপান করেছিলেন বিক্রম। এমনকী প্রকাশ্যে আসে একটি সিসিটিভি ফুটেজ।