ওয়েব ডেস্ক: MBBS নন। তাতে কী! অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্টের ডিগ্রি নিয়ে দিব্যি চলছিল চোখের ডাক্তারি। ফের ভুয়ো ডাক্তারের পর্দা ফাঁস ২৪ ঘণ্টায়। এ বার বেহালায়। নিউ আই ভিশন। বেহালার মহেন্দ্র ব্যানার্জি রোডে দিব্যি ঝাঁ-চকচকে চশমার দোকান। এখানে কারা চোখ দেখেন? নামের তালিকা টাঙানো ছিল, এখন হঠাত্‍ উধাও!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই দেখুন দোকানের ডক্টরস লিস্ট। রাতারাতি সবার নামের পাশ থেকে ডক্টর শব্দটি মুছে ফেলা হয়েছে। তালিকার দুই-তিন-চার-পাঁচ নম্বরে যাঁদের দেখা যাচ্ছে তাঁরা কেউ MBBS নন। অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট হয়ে দিব্যি চলছিল ডাক্তারি। গোটা রাজ্যে রোজ ধরা পড়ছে ভুয়ো ডাক্তার। সক্রিয় সিআইডি। গতিক সুবিধের নয় বুঝে নামের পাশ থেকে ডক্টর শব্দটি মুছে দিয়েছেন চশমার দোকানের মালিক। চাপের মুখে এখন দোষ চাপাচ্ছেন অন্যের কাঁধে।


লিস্ট থেকে প্রথমে ডক্টরস শব্দটি মুছে দিয়েও নিশ্চিন্ত হতে পারেননি দোকান মালিক। কেউ যদি সন্দেহ করে, তাই পুরনো ফ্লেক্সটি সরিয়েই দিয়েছেন তিনি। তবে মানছেন, দোকানে ডাক্তার লেখা থাকলে লক্ষ্মী আসে সহজে।


চক্ষুরত্নের চিকিত্‍সার ভার আপনি তুলে দিচ্ছেন কার হাতে? ডাক্তার মনে করে যাঁর কাছে যাচ্ছেন তিনি কি সত্যিই ডাক্তার? সতর্ক হওয়ার সময় কিন্তু এসে গেছে।