পিয়ালী মিত্র: ভরসন্ধেয় খাস কলকাতায় খুন প্রৌঢ়া। কীভাবে? বাড়িতে ঢুকে ছেলের সামনেই মা-কে কোপাল দুষ্কৃতীরা। রেহাই পেল না বছর পনেরো ওই কিশোরও। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Rujira Banerjee: নিয়োগ দুর্নীতিতে ইডি-র জেরা, সাড়ে ৮ ঘণ্টা পর সিজিও থেকে বেরোলেন রুজিরা


পুলিস সূত্রে খবর, মৃতের নাম মীনাক্ষী ভট্টাচার্য। উত্তর কলকাতায় বটতলা থানায় রায়বাগান এলাকায় স্বামী ও ছেলের সঙ্গে থাকতেন তিনি। স্বামী সুশান্ত ভট্টাচার্য কাজ করেন বৈদ্যুতিন যন্ত্রের দোকানে।


ঘড়িতে তখন ৭টা। স্বামী দোকানে গিয়েছিলেন। সন্ধেয় ছেলের সঙ্গে বাড়িতে ছিলেন মীনাক্ষী। অভিযোগ, আচমকাই ঘরে ঢোকে পড়ে কয়েক দুষ্কৃতীরা! তারপর? ছেলের সামনেই বছর পঞ্চান্নের ওই প্রৌঢ়া ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে তারা। মা-কে বাঁচাতে গেলে কোপানো হয় ওই কিশোরকে। শেষ কোনওমতে দরজা খুলে পরিবারের অন্য সদস্যকে খবর দেয় সে।


গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে নিয়ে যাওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু মা-কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ছেলের অবস্থাও আশঙ্কাজনক। কী কারণে এই ঘটনা? তা স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে লুঠে কোনও প্রমাণ মেলেনি।


আরও পড়ুন:  Howral Lonch: দোরগোড়ায় পুজো; পকেটে নেই বেতন, মুখে হাসি নেই হাওড়ার লঞ্চ কর্মীদের



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)