নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ ২৪ পরগনা কো-অর্ডিনেটর পদ থেকে সরিয়ে দেওয়া হল মন্ত্রী অরূপ বিশ্বাসকে। সেই জায়গায় এলেন তৃণমল কংগ্রসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ ও ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। বুধবার ওই কথা জানান তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়েকদিন আগেই তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানিয়ে দেন পুরভাটের কথা মাথায় রেখে জেলায় জেলায় দলের কোঅর্ডিনেটর ঠিক করে দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমতো দক্ষিণ ২৪ পরগনার দায়িত্ব দেওয়া হয়েছিল অরূপ বিশ্বাস ও শুভাশিষ চক্রবর্তীকে। বুধবার অরূপ বিশ্বাসকে কো-অর্ডিনেটরের পদ থেকে সরিয়ে সেই জায়গায় আানা হয়েছে শওকত মোল্লা ও কুণাল ঘোষকে। অরূপ বিশ্বাসকে অন্য  কোনও জেলার দায়িত্ব দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। 


তৃণমূল কংগ্রেস সূত্রে দাবি শওকত মোল্লা দক্ষিণ ২৪ পরগনারই বিধায়ক। ফলে জেলাকে তিনি অনেকটাই ভালো চেনেন। তাই তাঁকে কোঅর্ডিনেটর পদে আনা হল। অন্যদিকে, অরূপ বিশ্বাসকে বর্ধমানের দায়িত্ব দেওয়া হতে পারে।


আরও পড়ুন-সরকারি চাকরি দেওয়ার নামে লাখ লাখ আত্মসাৎ, পুলিসের জালে 'বিনোদন জগতের' অভিযুক্ত


পুরভোটের প্রার্থীতালিকা প্রকাশের পরই জেলায় জেলায় ক্ষোভ ছড়িয়েছিল তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থকদের মধ্যে। ক্ষোভ ছড়িয়েছিল দক্ষিণ ২৪ পরগনাতেও। সেই দক্ষিণ ২৪ পরগনার দায়িত্বে ছিলেন অরূপ। পুরভোটের প্রার্থীতালিকা নিয়ে কুণাল ঘোষ আজ এক সাংবাদিক সম্মেলনে তা মেনে নেন। তিনি বলেন, বিভ্রান্তি একটা হয়েছিল। তা আলোচানার মাধ্যমে মিটিয়ে ফেলা হবে। এনিয়ে ভালো বলতে পারবেন পার্থ চট্টোপাধ্য়ায় ও সুব্রত বক্সী। তবে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, সুব্রত বক্সী ও পার্থ চট্টোপাধ্যয়ের সাক্ষর করা প্রার্থীতালিকাই সঠিক।
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)