নিজস্ব প্রতিবেদন : ভর সন্ধেয় মহিলার ওপর পুলিসি নির্যাতন। পার্কস্ট্রিটে জনবহুল রাস্তায় চড় মারার অভিযোগ এএসআই-এর বিরুদ্ধে। অভিযুক্ত এসআইকে তলব করলেন ডিসি সাউথ। তলব করা হয়েছে ওই মহিলাকেও। অভিযুক্ত এএসআই-এর দাবি, অনিচ্ছাকৃতভাবে হাত নাড়তে গিয়েই এঘটনা ঘটেছে। বক্তব্য যাচাইয়ে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত বুধবার সন্ধেয়। পার্ক স্ট্রিটএ এপিজে হাউসে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ওই মহিলা। প্রতিদিনের মত গতকালও অফিস থেকে বাড়ি ফেরার জন্য অ্যাপ ক্যাব বুক করেন তিনি। কিন্তু, ওয়ান ওয়ে রাস্তায় গাড়ি সঠিক জায়গায় দাঁড়াতে পারেনি। কিছুটা এগিয়ে গিয়ে দাঁড়ায়। ওই মহিলা তখন তিন সহকর্মীকে নিয়ে দৌড়ে গিয়ে ক্যাবটি ধরার চেষ্টা করেন।


ততক্ষণে গাড়ির কাছে পৌঁছে যান কর্তব্যরত এএসআই এইচ মণ্ডল। ক্যাবটিকে লাঠিপেটা করতে শুরু করেন তিনি। মহিলা আটকানোর চেষ্টা করতে পুলিসকর্মীর জ্যাকেটে হাত লেগে যায়। অভিযোগ, এরপরই অগ্নিশর্মা হয়ে ওঠেন ওই এএসআই। সপাটে চড় কষিয়ে দেন মহিলার বাঁ গালে। আচমকা এঘটনায় স্তম্ভিত হয়ে যান মহিলা।  


এদৃশ্য দেখে ছুটে আসেন পথচলতি অন্য মানুষজন। পুলিসের এমন আচরণের কড়া প্রতিবাদ করেন তাঁরা। কিন্তু অভিযোগ, ক্ষমা না চেয়ে পাল্টা হুমকি দিতে থাকেন ওই এএসআই।