ওয়েব ডেস্ক: রাজ্য সরকার তাঁকে খুন করার চক্রান্ত করছে। অভিযোগ করলেন প্রাক্তন তৃণমূল নেতা আসিফ খান। বাড়ি সার্চ করতে বাধা দেওয়ায় তাঁর বিরুদ্ধে সরকারি কাজে বাধার মামলা রুজু করেছে বেনিয়াপুকুর থানার পুলিস। সেই মামলাতেই আজ শিয়ালদহ আদালতে তোলা হয় তাঁকে। আদালতে চত্বরে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন আসিফ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, হাইকোর্টে খারিজ হয়ে গেল সারদাকাণ্ডে অভিযুক্ত শিল্পপতি সন্ধির আগরওয়ালের জামিনের আবেদন। বৃহত্তর ষড়যন্ত্রে জড়িত থাকায় তাঁকে আরও জেরার প্রয়োজন। এই যুক্তিতে আজ সন্ধিরের জামিনের আবেদনের বিরোধিতা করে সিবিআই।


কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার বক্তব্য, সিবিআইয়ের পেশ করা দ্বিতীয় চার্জশিটে নাম রয়েছে সন্ধির আগরওয়ালের বাবা সজ্জন আগরওয়ালেরও। ফলে সন্ধিরের জামিন মঞ্জুর হলে, তিনি তদন্তে প্রভাব খাটাতে পারেন। এরপরই  সন্ধিরের জামিনের আর্জি খারিজ করে বিচারপতি জয়ন্ত বিশ্বাসের ডিভিশন বেঞ্চ।  সারদাকর্তা সুদীপ্ত সেন এবং সেবির মধ্যে যোগাযোগ করিয়ে দিয়ে টাকা আত্মসাতের অভিযোগে সন্ধিরকে গ্রেফতার করে সিবিআই। এদিন সদানন্দ গগৈয়ের জামিনের আবেদন গ্রহণই করেনি বিচারপতি প্রণব চট্টোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ।