নিজস্ব প্রতিবেদন: বাগুইআটির এক যুবতীর রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল ইস্ট মল রোডে। শনিবার রাতে তালা ভেঙে উদ্ধার করা হয় যুবতীর পচাগলা দেহ। জানা গিয়েছে, ওই যবুতী পেশায় বার ডান্সার, বিভিন্ন পানশালায় চুক্তিভিত্তিক নাচ করতেন তিনি। মৃতের নাম সুইটি কৌর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, পুরুষসঙ্গী সৌরভ চক্রবর্তীর সঙ্গে থাকতেন ওই যুবতী। বর্তমানে বেপাত্তা পুরুষসঙ্গী। ঘটনার তদন্তে নেমেছ বাগুইআটি থানার পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আপাতত পুরুষসঙ্গীর খোঁজে পুলিস। ওই যুবতীকে খুন করা হয়েছে বলেই জানিয়েছে পুলিস। কারণ, যুবতীর নাকে মুখে রক্তের দাগ পাওয়া গিয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, মুখে বালিশ চাপা দিয়ে মারা হয়েছে ওই যুবতীকে। কারণ, যখন দরজা ভেঙে পুলিস ভিতরে ঢোকে তখন যুবতীর মুখে  বালিশ রাখা ছিল।  তালা ভেঙে পুলিশ ঘরে ঢুকে দেখতে পায় সুইটির নিথর দেহ। সুইটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 


মৃণাল কান্তি মণ্ডলের বাড়িতে তিন মাস আগে ভাড়া আসেন ওই যুবতী। বাড়ির মালিক জানিয়েছেন, পুরুষ সঙ্গী সৌরভ চক্রবর্তীর সঙ্গে বাড়ি ভাড়া নেন ওই যুবতী। মৃতার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিস।