নিজস্ব প্রতিবেদন: সল্টলেকের সেক্টর ফাইভে উদ্ধার হল এক ব্যক্তির মুণ্ডহীন দেহ। মৃতের আনুমানিক বয়স ২৫-৩০ বছর। মৃতদেহটি কাপড়ে মোড়া ছিল। এনিয়ে চাঞ্চল্য ছড়াল এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার, সল্টলেক(Salt Lake) ইলেকট্রনিক কমপ্লেক্স থানার বারো কপাট এলাকায় একটি খাল থেকে ওই দেহ উদ্ধার করে পুলিস। দেহ পাওয়া গেলেও মাথাটি পাওয়া যায়নি। ইতিমধ্যেই মৃতদহে পচন ধরতে শুরু করেছে। তদন্তকারীদের অনুমান অন্তত ২-৩ দিন আগে মৃতদেহটি ফেলে দিয়ে যাওয়া হয়।


আরও পড়ুনবুথের বাইরে কোভিড নিয়ন্ত্রণ করবে কে? এই প্রশ্নে হাইকোর্টের হস্তক্ষেপ দাবি করে জনস্বার্থ মামলা


যে এলাকায় দেহটি ফেলে যাওয়া হয়েছিল সেটি খুবই নির্জন। সন্ধের পর রাস্তায় পর্যাপ্ত আলো জ্বলে না। ফলে অনায়াসে দেহটি ফেলে দিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এলাকাটিতে বহু ভেড়ি রয়েছে। একটি ভেড়ির পাশের খালে ওই মৃতদেহ পাওয়া যায়। ভেড়িকর্মীরাই ওই মৃতদেহ দেখতে পেয়ে পুলিসকে খবর দেয়। মৃতদেহে কোনও পোশাক ছিল না।


আরও পড়ুন- নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে রিপোর্ট তলব কমিশনের, বেহালায় Srabanti-র বিরুদ্ধে মামলা  


এদিকে, পুলিস সূত্রে খবর, এলাকায় কোনও ক্য়ামেরা ছিল না। তাই দূরের ক্যামেরাগুলির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। গত তিন দিনের ফুটেজ খুঁটিয়ে দেখা চলছে। বানতলার দিক থেকে যে রাস্তা দিয়ে সল্টলেক বা নিউটাউনে ঢোকা যায় সেই রাস্তা দিয়েই ওই মৃতদেহ এনে খালে ফেলা হতে পারে। তবে যতক্ষণ পর্যন্ত না দেহটি সনাক্ত হয় ততক্ষণ তদন্তের গতিমুখ নির্ধারণ করা সম্ভব নয়। খুনের পরই গলা কাটা হয়েছিল কিনা নাকি গলা কেটেই খুন করা হয়েছে তা নিশ্চিত হবে ময়না তদন্তের পরই।