নিজস্ব প্রতিবেদন: রাস্তা আটকে হনুমান চালিশা পাঠের অভিযোগে পুলিস-জনতা খণ্ডযুদ্ধ হাওড়ায়। পুলিসের দাবি, অনুমতি ছাড়া রাস্তা আটকে হনুমান চালিশা পাঠ করেছিলেন বিজেপি সমর্থকরা। বিজেপির দাবি, রাস্তা আটকে অন্য সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান বন্ধের সাহস নেই পুলিসের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাওড়ার এসি মার্কেট সংলগ্ন ডবসন রোডে গত দুসপ্তাহ ধরে রাস্তায় হনুমান চালিশা পাঠ করছেন বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁদের জন্য আলাদা ব্যারিকেডও করা হয়েছে বলে দাবি পুলিসের। কিন্তু অনুমতি ছাড়াই রাস্তা আটকে হনুমান চালিশা পাঠের অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। পুলিসের দাবি, হনুমান চালিশা পাঠের জেরে রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছিল। বিজেপি কর্মীদের উঠে যাওয়ার অনুরোধ করেছিল পুলিস। কিন্তু তাঁরা সাড়া দেননি বলে অভিযোগ। 


এরপরই পুলিসের সঙ্গে হাতাহাতি শুরু হয় বিজেপি কর্মীদের। বিজেপির বক্তব্য, ১০ মিনিটের হনুমান চালিশা পাঠ মেনে নিতে পারছে না পুলিস। অথচ অন্য সম্প্রদায় রাস্তা আটকালেও ওঠানোর সাহস নেই পুলিসের। 



বিজেপির হনুমান চালিশা পাঠের অনুষ্ঠানে ছিলেন তিন তালাকের মামলাকারী ইসরত জাহান। তাঁর কথায়,'হনুমান চালিশা পাঠ ধর্মীয় অনুষ্ঠান। ১০ মিনিট রাস্তা আটকে চালিশা পাঠ করলে আকাশ ভেঙে পড়ত না। সাধারণ মানুষ ও বিজেপি কর্মীদের পুলিস যেভাবে হুমকি দিচ্ছে, তা একেবারেই কাম্য নয়'।              


আরও পড়ুন- পশ্চিমবঙ্গের পরিস্থিতি গুরুতর, সারা দেশে সেকথা ছড়িয়ে দিন, সাংসদদের নির্দেশ মোদীর