নিজস্ব প্রতিবেদন: ঊষসী কাণ্ডের পরও টনক নড়ল না শহর কলকাতার। প্রকাশ্য রাস্তায় ফের যৌন নিগ্রহের শিকার হলেন টলিউড অভিনেত্রী। অভিযোগ, রবিবার ভর সন্ধে বেলা শ্লীলতাহানি করা হয় তাঁর। ঘটনাটি ঘটেছে বিজয়গড় এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিগৃহীতার অভিযোগ, এদিন সন্ধেবেলা শুটিং থেকে ফিরে বাড়ির কাছাকাছিই একটি ক্যাফেতে যান তিনি। সেই সময়ে তাঁকে ধাওয়া করতে শুরু করে একটি বাইক, এরপর হঠাৎই গতি বাড়িয়ে তাঁর কাছাকাছি চলে আসে বাইকটি। অশ্লীল আচরণ করা হয় ওই অভিনেত্রীর সঙ্গে। প্রথমবার নিজেকে বাঁচিয়ে নেওয়ার চেষ্টা করলেও কিছু সময়ের ব্যবধানে ফের একই ঘটনা ঘটে। 



অভিনেত্রী জানিয়েছে, সামনে পথচলতি বহু মানুষ থাকলেও কেউ সাহায্যের হাত বাড়াননি এদিন। প্রসঙ্গত, ঘটনার সময় কোনওভাবে বাইকের শেষ চারটি নম্বর দেখতে সক্ষম হয়েছিলেন নিগৃহীতা। এরপর যাদবপুর থানায় গিয়ে বাইকে নম্বর জানান এবং অভিযোগ দায়ের করার কথা বলেন। অভিযোগ, থানার দায়িত্বে থাকা ডিউটি অফিসার তাঁকে অস্বাভাবিক প্রশ্ন করতে থাকেন। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়, কেন তিনি বাইকের ছবি তোলেননি, কেনই বা অন্যান্য তথ্য প্রমাণ জোগাড় করেননি ইত্যাদি। ঘটনায় পুলিসের বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ এনেছেন অভিনেত্রী। 


আরও পড়ুন: আরজি কর থেকে নিখোঁজ পৌঢ়, গাফিলতির অভিযোগ দায়ের হাসপাতালের বিরুদ্ধে


তবে সোমবার জি ২৪ ঘণ্টায় সেই খবর প্রকাশিত হওয়া মাত্রই নড়েচড়ে বসে পুলিস। যাদবপুর থানা থেকেঅভিনেত্রীর বাড়ি যান ক্রাইম এগেনস্ট উইমেন সেলের অফিসার ।