নিজস্ব প্রতিবেদন: জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে তরুণীর (২১) শ্লীলতাহানির অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতায়। মহেশতলার বাসিন্দা ওই তরুণী যাদবপুরের বিক্রমগড় থেকে ফিরছিলেন। সঙ্গে ছিল দুই বন্ধু। তাদের সঙ্গে আরও এক তরুণী ছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, গাড়িতে তরুণীর শ্লীলতাহানি করে ওই দু-জন। যাদবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: নেপথ্যে সাট্টার টাকা নিয়ে বিবাদ? দিনে দুপুরে কলকাতার রাস্তায় যুবককে এলোপাথারি কোপ!


এদিন রাতে বিক্রমগড়ে এক বন্ধুর বাড়িতে পার্টি করেন ওই তরুণী। এরপর গাড়িতে ওঠেন সে। তরুণীর বয়ান অনুযায়ী, সার্দান অ্যাভিনিউ এবং শরৎ বোস অ্যাভিনিউ-এ গাড়িটি ঘোরাঘুরি করতে থাকে। এবং অন্য বান্ধবীর সঙ্গেই অন্য দুই বন্ধু তাঁর শ্লীবতাহানির চেষ্টা করে। তরুণী অস্বস্তিবোধ করলে ভবানীপুর থানার সামনে নেমে যান ফোন করেন অন্য এক বন্ধুকে। এরপর দু-জনে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন গাড়িতে থাকা দুই বন্ধুর বিরুদ্ধে।


পুলিস সূত্রে খবর, এরপর পুলিস ওই তরুণীকে বাড়ি ফিরিয়ে দিয়ে আসতে চাইলেও তরুণী জানায় ওই বন্ধুর সঙ্গেই সে বাড়ি যেতে পারবে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। পাশাপাশি বিক্রমগড়ে যেই মহিলার বাড়িতে পার্টি হয়েছিল তাঁর বাড়িতেও পুলিস তল্লাশি চালায়। যদিও বেপাত্তা ওই মহিলা। ৩ পলাতক অভিযুক্তদের চিহ্নিত করে জিজ্ঞাসাবাদের চেষ্টা চালানো হচ্ছে।