নিজস্ব প্রতিবেদন: ভিআইপি রোডে বিশ্ববাংলার হোর্ডিংয়ে কালি দিয়েছিল বিজেপি কর্মীরাই। আজ আদালত চত্বরে দাঁড়িয়ে সেকথা মানলেন ধৃত বিজেপি নেতা। ধৃতদের আদালত পেশ ঘিরে সাময়িক উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, তাদের কর্মীদের মারধর করেন তৃণমূল কর্মী-সমর্থকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দমদম পার্ক থেকে উল্টোডাঙা। ভিআইপি রোডে সার দিয়ে বিশ্ব বাংলার হোর্ডিং। হঠাত্‍ সেই হোর্ডিংয়ে কালির পোঁচ। তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এতে।


ঘটনায় ৯ জন বিজেপি নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিস। রবিবার তাদের আদালতে পেশের দিন ছিল। বিধাননগর মহকুমা আদালত চত্বরে দাঁড়িয়ে সেদিনের ঘটনার দায় স্বীকার করলেন ধৃত বিজেপি নেতা। আরও পড়ুন- বিশ্ববাংলার লোগোতে কালি লাগানোর ঘটনায় পুলিসি হেফাজতে অভিযুক্তরা


এর আগে ধৃত বিজেপি কর্মীদের পেশ করার সময় ব্যাপক গোলমাল বাধে। অভিযোগ, সকাল থেকে ময়ুখ ভবন চত্বরে ভিড় করেন তৃণমূল কর্মীরা। বিজেপির দাবি, তাদের কয়েকজন কর্মী-সমর্থক আদালত চত্বরে এলে তাদের মারধর করা হয়।


বিশাল পুলিসবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সাময়িক উত্তেজনার পর ধৃতদের আদালতে পেশ করা হয়। পুলিসের দাবি, ধৃতদের জেরা করে কালির ড্রাম এবং একটি গাড়ি বাজেয়াপ্ত হয়েছে।


জেলার যুব বিজেপি সভাপতি মণিকাঞ্চন পাল সহ চারজনের পুলিস হেফাজত হয়েছে। বাকিদের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। আরও পড়ুন- বিশ্ববাংলার লোগোতে কালি! গ্রেফতার বিজেপি নেতা