নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে বিজেপির সদস্যকার্ড রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল। তবে ওই সদস্যকার্ডের সঙ্গে তাদের কোনও যোগ নেই বলে দাবি করেছে গেরুয়া শিবির। তাদের বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় কেন তাদের দলের সদস্য হবেন। এটা বদমায়েশি করে করা হয়েছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোকসভা ভোটের পর সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। নির্দিষ্ট লিংকে ক্লিক করে ফর্ম পূরণ করার পর সদস্যপদের একটি নম্বর পাচ্ছেন ইচ্ছুকরা। ওই সদস্যকার্ড ঢালাও সেঁটে দিচ্ছেন ফেসবুকেও। তেমনই একটি সদস্যকার্ড ভাইরাল হয়েছে। ওই সদস্যকার্ডে নাম রয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রীর। বিষয়টি নিয়ে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানান, ,'কতটা নীচ হলে এরা এরকম করে একটা দল। আমরা ব্যবস্থা নেব। এটা গনতন্ত্রের পক্ষে অশুভ। তথ্যপ্রযুক্তি আইনে ব্যবস্থা নেব'।      



ঘটনার সঙ্গে তাদের যোগ উড়িয়ে দিয়েছে গেরুয়া শিবির। রাজ্য বিজেপির দাবি, যে কেউ চাইলেই দলের সদস্য হতে পারেন। মমতার ছবি দিয়ে কেউ বদমায়েশি করেছে। এটা তো স্বয়ংক্রিয় ব্যবস্থার পক্ষে বোঝা সম্ভব নয়। খামোকা মমতা বিজেপির সদস্য হতেই বা যাবেন কেন!   


বিজেপির সদস্য সংগ্রহ কর্মসূচির দায়িত্বে রয়েছেন শিবরাজ সিং চৌহান। ৩১ জুলাই তিনি আসছেন কলকাতায়। শহরের বুদ্ধিজীবী ও সমাজের বিশিষ্ট নাগরিকদের সঙ্গেও সাক্ষাত করবেন শিবরাজ। তাঁদের হাতে তুলে দেবেন বিজেপির সদস্যপদ। এর পাশাপাশি রাজ্যে সদস্য সংগ্রহের কাজকর্ম খতিয়ে দেখবেন শিবরাজ। কলকাতাসহ আরও ৪টি জেলা- হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় দলের সদস্য সংগ্রহের কর্মকাণ্ডের বিস্তারিত রিপোর্ট নেবেন শিবরাজ। 


আরও পড়ুন- বিজেপি জুজু? শিলিগুড়িতে একসঙ্গে মিছিলে সিপিএম-কংগ্রেস-তৃণমূল