নিজস্ব প্রতিবেদন: ভোটের ফল প্রকাশের পর থেকে তুঙ্গে বিজেপির গোষ্ঠীকোন্দল। একের পর এক নেতা দলীয় নেতৃত্বের বিরুদ্ধে মুখ খুলছেন। চলছে পারস্পরিক দোষারোপের পালা। স্থানীয় নেতা-কর্মীদের বিক্ষোভের মুখে পড়তে হয়েছে খোদ রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। এই পরিস্থিতিতে দলের ক্ষোভ-বিক্ষোভে রাশ টানার চেষ্টা করল রাজ্য বিজেপি। গঠন করা হল শৃঙ্খলারক্ষা কমিটি। দলের বা নেতৃত্বের বিরুদ্ধে প্রকাশ্যে মন্তব্য করলে ব্যবস্থা নেওয়া হবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার সাংবাদিক বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানান, শৃঙ্খলারক্ষায় কমিটি গঠন করছে বিজেপি। এই কমিটির আহ্বায়ক সুভাষ সরকার। আর বাকি দুই সদস্য বিশ্বপ্রিয় রায়চৌধুরী এবং রথীন বসু।


ভোটের ফল ঘোষণার পর থেকে বিজেপি নেতৃত্বের সমালোচনা করে অহরহ পোস্ট ভেসে উঠছে ফেসবুক-টুইটারে। ফেসবুকে দলকে আত্মসমালোচনার করার বার্তা দিয়েছিলেন বীজপুরের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়। এমনকি চুঁচুড়ায় দলীয় বিক্ষোভের মুখে পড়তে হয়েছে দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। এই পরিস্থিতিতে বিড়ম্বনায় পড়তে হচ্ছে নেতৃত্বকে। তা আটকাতেই শৃঙ্খলারক্ষা কমিটির দরকার পড়ল বিজেপির। কাকতালীয়ভাবে কমিটি গঠনের দিনই নেটমাধ্যমে বেসুরো গাইলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ডোমজুড়ে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে বিজেপি কী পদক্ষেপ করে, সেটাই এখন দেখার। 


আরও পড়ুন- দলের লাইন নিয়ে আপত্তি তুলেছিলেন, শোনা হয়নি, তাই বিজেপিতে মোহভঙ্গ Rajib-র?