নিজস্ব প্রতিবেদন: শুক্রবার বিভিন্ন কর্মসূচির কারণে এড়িয়ে গিয়েছিলেন। ফলে শনিবার মুকুল রায়কে ফের দ্বিতীয় নোটিস পাঠিয়ে তলব করেছে সিবিআই। আজ দুপুর আড়াইটের পর নিজাম প্যালেসে সিবিআই দফতরে যেতে পারেন মুকুল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভোর থেকেই ভিড় বাঁজা কদমতলা ঘাট, মহালয়ার পুণ্যলগ্নে তর্পণ সারতে সমাগম বহু মানুষের


শুক্রবার রাজ্যে এসেছেন বিজেপির কার্যকরী সভাপতি জে পি নাড্ডা। বিমানবন্দরে তিনি তাঁকে আনতে যান। ফলে এদিন তিনি যেতে পারবেন না বলেই জানিয়েছিলেন। শনিবার মহালয়া। বাগবাজার ঘাটে আজ বিজেপির তর্পণ কর্মসূচি রয়েছে। সেখানে রাজ্যে খুন হওয়া বিজেপি কর্মীদের উদ্দেশ্য তর্পণ করবেন নাড্ডা। সেই অনুষ্ঠানে থাকবেন মুকুল। সূত্রের খবর আজ বিকেল আড়াইটে নাগাদ তিনি সিবিআই দফতরে যেতে পারেন।



নারদাকাণ্ডে আইপিএস অফিসার এসএমএইচ মির্জাকে গ্রেফতার করেছে সিবিআই। নারদ ভিডিয়ো টেপে মির্জাকে ম্যাথু স্যামুয়েলের হাত থেকে টাকা নিতে দেখা গিয়েছে। পাশাপাশি অন্য একটি ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে, ব্যবসায়ী সেজে আসা নারদকর্তাকে মির্জার কাছে পাঠাচ্ছেন মুকুল রায়।


আরও পড়ুন-রাজ্যজুড়ে সোমবার পর্যন্ত ভারী বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর


এ ব্যাপারে সাফাই দিয়েছেন মুকুল রায়। তিনি জানিয়েছেন, আমি সেই সময় নির্বাচনে দাঁড়ায়নি। অনেক ছবি প্রতিটা টিভি দেখিয়েছে কোথাও আমাকে কেউ দেখাতে পারেনি। আমি টাকা নিইনি।  ওরা ব্যবসার জন্য এসেছিলেন। আমি তখন মির্জার সঙ্গে দেখা করতে বলি। কোনও টাকা লেনদেনের কথা বলিনি।


সূত্রের খবর, ধৃত আইপিএস মির্জার মুখোমুখি বসিয়ে মুকুলকে জেরা করতে চায় সিবিআই। আর তার সঙ্গে চালানো হবে নারদের স্টিং ভিডিয়ো। নারদের একটি অংশে কোটি টাকার লেনদেনের প্রসঙ্গ রয়েছে। ওই অংশটি চালিয়েই জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই।