জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুকুল রায় মিসিং কেসে জল্পনার ছায়া দেখেছেন পুত্র শুভ্রাংশু। এই নিয়ে এয়ারপোর্টের সিসিটিভি ফুটেজ দেখে তিন থেকে চার জনের শনাক্তকরণও হয়েছে। এমনকী বিজেপি নেতা পীযূষ কোনোডিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মঙ্গলবার বিজেপির দক্ষিণ দমদম মণ্ডলের নেতা পীযূষ কানোরিয়াকে তলব করেছে এয়ারপোর্ট থানার পুলিস। বাকিদেরকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর। এদিন পুলিসের একটি টিম দিল্লি গিয়েছে। মুকুল রায়ের সঙ্গে তারা কথাবার্তা বলবেন। মুকুল রায় নিখোঁজ এই মর্মে শুভ্রাংশু রায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে ব্যক্তিগত কারও নাম উল্লেখ করেননি। তবে আলাদাভাবে পুলিসকে জানিয়েছেন। আর সেই অভিযোগের ভিত্তিতেই এফআইআর করা হয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Tapas Saha: টাকা নিয়ে সরকারি দফতরে চাকরি, আরও এক তৃণমূল বিধায়কের বিরুদ্ধে সিবিআই তদন্ত


মুকুল রায়ের দিল্লিযাত্রার পিছনে কি বিজেপি নেতা যুক্ত? কিছু সূত্র মারফত পুলিস বিষয়টি জানতে পেরেই ডেকেছে পীষূষকে। সে কারণেই তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে। বাবার দিল্লি যাওয়ার পিছনে রয়েছে, বড় অঙ্কের টাকার খেলা দাবিও করেন শুভ্রাংশু। তাঁর কথায়, 'আমার সঙ্গে এখনও বাবার কোনও যোগাযোগ হয়নি। বাবা অসুস্থ, হাতে টাকা নেই। তিনি কীভাবে দিল্লির যাওয়ার জন্য বিমানের টিকিট কাটবেন? এর পিছনে বড় টাকার খেলা আছে।' সোমবার রাত ৯'টা নাগাদ রটে যায়, খোঁজ পাওয়া যাচ্ছে না মুকুল রায়ের। 


দিল্লিতে মুকুল রায়? তবে শুভ্রাংশু রায় এর কাছে এখনও কোন খবর নেই। কিন্তু মুকুল রায় দিল্লির কোথায় আছেন এয়ারপোর্ট থানায় অভিযোগ সত্ত্বেও কেন এখনও খোঁজ পেলেন না শুভ্রাংশু? তা নিয়ে প্রশ্ন উঠেছে। এদিকে শুভ্রাংশু রায়ের দাবি, মুকুল রায় আগের সেই মুকুল রায় নেই! মুকুল রায় অসুস্থ, তাই বাবাকে নিয়ে এসে আগে চিকিৎসা করাতে হবে। তারপর কোন দলে গেল তার বিচার হবে।


কলকাতা বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা ৭টা নাগাদ একটি বিমানে দিল্লি রওনা হন তিনি। তাঁর নামে একটি বোর্ডিং পাসও ভাইরাল হয়েছে। কিন্তু তারপর দিল্লি গিয়ে কোথায় মুকুল রায়, তা নিয়ে ধোঁয়াশা। পরিবারের সদস্যরাও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলে খবর। রিবার সূত্রে জানা গিয়েছে, সন্ধ্য়ায় বাড়ি থেকে মুকুলকে নিয়ে যান দুই ব্যক্তি। মাঝেমধ্যেই তাঁদের সঙ্গে বেরতেন মুকুল রায়। সোমবার মুকুল রায়কে নিয়ে যান ওই দুজন। তারপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁদের সঙ্গেই কলকাতা বিমানবন্দরে পৌঁছন তিনি।



আরও পড়ুন, মুকুল 'নিখোঁজ' হতেই মুখ্যমন্ত্রীর ফোন! জানালেন ছেলে শুভ্রাংশু


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)