শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'এটা সৌজন্য সাক্ষাৎ, শুভেচ্ছা বিনিময় হয়েছে'। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর দলবদলের প্রসঙ্গ এড়ালেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। জি ২৪ ঘণ্টাকে তিনি জানালেন, 'এলাকার উন্নয়ন নিয়ে আলোচনা করতে গিয়েছিলাম'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন তৃণমৃলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। দলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে সেই ছবি প্রকাশ করা হয়েছিল গতকাল, রবিবার। সঙ্গে টুইট, 'বিজেপি জনবিরোধী নীতি প্রত্যাখ্যান করে আজ তৃণমূলে যোগ দিলেন সুমন কাঞ্জিলাল। আরও একজন বিধায়ক বুঝতে পারলেন যে, মানুষের সেবা করার সদিচ্ছা নেই বিজেপির'।


 



তাহলে কি তৃণমূলে যোগ দিলেন? বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল জি ২৪ ঘণ্টাকে বললেন, 'বিষয়টা আসলে শুভেচ্ছা বিনিময়, শুভেচ্ছা বার্তা হয়েছে। আমার আলিপুরদুয়ার যে বিধানসভা কেন্দ্র, তার বিভিন্ন এলাকার উন্নয়নের বিষয় নিয়ে আলোচনা হয়েছে। জনপ্রতিনিধি হিসেবে ২ বছর পার হয়ে গিয়েছে। আমার এলাকায় অনেক কিছু পরিষেবা এখনও মানুষের কাছে পৌঁছে দিতে পারেনি। মুখ্যমন্ত্রীকে জানিয়েছিলাম। সেই সূত্রেই কালকে আরও বিস্তারিত আলোচনা হয়েছে'। তাঁর আক্ষেপ, 'আমার যেহেতু বিরোধী দলের বিধায়ক, সেক্ষেত্রে যদি আমাদের কাজ করার বিকল্প ব্যবস্থা যদি থাকত কেন্দ্রীয় সরকারের তরফে, বিশেষ করে সাংসদের মাধ্যমে। সেটা গত ২ বছরে সেভাবে আমি পাইনি'।



কোন ফুলে সুমন? তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, 'একজনের অফিসে একজন অতিথি এসেছেন। তাঁকে বিভিন্নভাবে স্বাগত জানানো যেতে পারে। তাঁর সঙ্গে রাজনৈতিক সমীকরণ থাকবে, এটা খুবই স্বাভাবিক ব্য়াপার। এটা আলাদা করে তাৎপর্যপূর্ণ করে তোলাটা ঠিক হবে না। মূল বার্তাটা বুঝতে কারও কোনও অসুবিধা হচ্ছে না'।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)