নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে তুঙ্গে রাজনৈতিক তরজা। একদিকে এই ঘটনায় অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব দিলীপ ঘোষ। অন্যদিকে জালিয়াতির CBI তদন্তের দাবি জানালেন সায়ন্তন বসু। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন খড়গপুরের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে প্রশাসনকে একহাত নেন রাজ্য বিজেপি সভাপতি। তিনি অভিযোগ করেন, কসবার ক্যাম্প থেকে ভ্যাকসিন নয়, জল দেওয়া হয়েছিল। সেই ভুয়ো ভ্যাকসিনই নিয়েছেন সাংসদ মিমি চক্রবর্তী। এরপরই ঘটনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতারির দাবি জানান তিনি। রাজ্য বিজেপি সভাপতির সুরেই এই কাণ্ডে রাজ্য সরকারকে কাঠগড়ায় তুলেছেন বিজেপি নেতা সায়ন্তন বসুও। CBI তদন্তের দাবি জানান তিনি। পাশাপাশি অভিযোগ করেন, ভুয়ো IAS দেবাঞ্জন দেবের সঙ্গে তৃণমূল নেতৃত্বের যোগ রয়েছে। শাসকদলের সাংসদ, মন্ত্রীরা তাঁর সঙ্গে যুক্ত। 


আরও পড়ুন: সোমবার বিধানসভায় সর্বদল বৈঠক, BJP-র উপস্থিতি নিয়ে রয়েছে ধন্দ


আরও পড়ুন: কোথা থেকে 'টিকা' কেনেন ধৃত দেবাঞ্জন? Zee ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে চাঞ্চল্য


এই ঘটনায় সরাসরি কলকাতা কর্পোরেশনের প্রশাসক বোর্ডের চেযারম্যান ফিরহাদ হাকিমকেও নিশানা করেন তিনি। তিনি অভিযোগ করেন, এই ঘটনার CID তদন্ত হলে, সত্য উন্মোচিত হবে না। দোষীরা ছাড়া পেয়ে যাবে। পুরসভা ও শাসকদলের নেতা-মন্ত্রীদের বাঁচাবে CID। তাই CBI তদন্তের দাবি জানান বিজেপি নেতা।