নিজস্ব প্রতিবেদন: নিহত দলীয় কর্মীর দেহ রাজ্য সদর দফতরে নিয়ে যেতে চায় বিজেপি। এই দাবিতে এনআরএস-এর মর্গের সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী সমর্থকরা। মর্গের সামনে মোতায়েন বিশাল পুলিস বাহিনী। ব্যারিকেড করে ঘিরে রাখা হয়েছে মর্গ। এলাকায় রয়েছেন প্রাক্তন সাংসদ অনুপম হাজরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



 বিজেপি কর্মীদের দাবি,  তৃণমূলী দুষ্কৃতীদের গুলিতে নিহত বিজেপি কর্মীকে প্রথমে সদর দফতরে নিয়ে গিয়ে শ্রদ্ধা জানিয়ে, তারপর তাঁর দেহ নানুরে নিয়ে যাওয়া হবে। কিন্তু পুলিস গণ্ডগোলের আশঙ্কায় দেহ সরাসরি বীরভূমের নানুরেই পাঠিয়ে দিতে চায়। আর তা নিয়েই বাদানুবাদ।


‘কে ব্যক্তিগত জীবনে কী করেন, তা নিয়ে দল ভাবিত নয়,’ বৈশাখী প্রসঙ্গে জয়কে সতর্ক করলেন দিলীপ


 


বিজেপির অভিযোগ, নিহত বিজেপি কর্মীর বাবাকে মেরে হাত পা ভেঙে দিয়েছে দুষ্কৃতীরা। তিনি বর্তমানে বোলপুর হাসপাতালে চিকিত্সাধীন। নানুরে বিজেপি কর্মী স্বরূপ গড়াই খুনের ঘটনায় আলো চৌধুরী ও তুফান দাস নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। নানুরের মঙ্গলপুরে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিস।


প্রসঙ্গত, ৬ তারিখ, গ্রামে বিজেপির পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে বচসা শুরু হয় নানুরের রামকৃষ্ণ গ্রামে। সেই বচসা-ই পরবর্তীতে রূপ নেয় দু'পক্ষের সংঘর্ষে। দু'পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি। অভিযোগ, সংঘর্ষের সময়ই বিজেপি কর্মী স্বরূপ গড়াইকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে স্বরূপ গড়াইয়ের পাঁজরে। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।