মৌমিতা চক্রবর্তী: বিজয়ী সম্মিলনীতে দিলীপ ঘোষকে নিয়ে উচ্ছ্বাসে মেতে উঠলেন অনুগামীরা। সোগ্লান উঠল, 'হাউ ইজ দ্য জোশ, দিলীপ ঘোষ', 'হামারা মুখ্যমন্ত্রী ক্যায়াসা হো, দিলীপ ঘোষ য্যায়সা হো'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Kolkata: স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা ৮৮-র বৃদ্ধের! হাড়হিম ঘটনা কড়েয়ায়


একসময় দলের রাজ্য সভাপতি ছিলেন, কিন্তু এখন কোন পদে নেই দিলীপ ঘোষ। একুশের বিধানসভা ভোটের পর বঙ্গ বিজেপির শীর্ষ পদে বসেন সুকান্ত মজুমদার। কিন্তু লোকসভার ভোটের আগে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ বাড়ছে দলের কর্মীদের একাংশ। বস্তুত, সেই ক্ষোভের আঁচ পৌঁছে গিয়েছে  মুরলীধর সেন লেনেও।


এদিকে রাজ্য সভাপতি হওয়ার পর থেকে মুরলীধর সেন লেনে বিজেপি অফিসের দিলীপের জন্য ঘর বরাদ্দ ছিল। এরপর সুকান্ত মজুমদার যখন রাজ্য সভাপতি হন, তখন মেদিনীপুরের সাংসদের জন্য অন্য একটি ঘর বরাদ্দ করা হয়। কিন্তু সম্প্রতি সেই ঘরটি ভেঙে ফেলা হয়েছে। তা নিয়ে দানা বাঁধে বিতর্ক।


এদিন সেই মুরলীধর সেন লেনেই বিজয়া সম্মিলনীতে অনুগামীদের স্লোগানে, উচ্ছাসে ভেসে গেলেন দিলীপ। তিনি বলেন,  'কর্মীদের একটু উৎসাহ আছে। স্লোগান নতুন নয়, পুরনো। অনেকে মনের আনন্দে অনেক স্লোগান দেন। মমতা ব্যানার্জিকে বিশ্বনেত্রী বলা হয় টিএমসিতে। উনি বিশ্বনেত্রী নাকি? কর্মীদের যখন আবেগ আসে। মানুষ জয় শ্রীরাম স্লোগান দিত। কেন দিত? আবেগে দিত। যার যেটা মনে এসেছে আবেগে বলেছে'।


আরও পড়ুন:  Primary TET: বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশই বহাল, ফের সিবিআইয়ের জেরার মুখে পর্ষদ সভাপতি!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)