Kolkata: স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা ৮৮-র বৃদ্ধের! হাড়হিম ঘটনা কড়েয়ায়

মাথায় ও মুখে একাধিকবার কোপ মারে অভিযুক্ত। এই ঘটনায় জামিলা বেগমের মুখে ও মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়।

Updated By: Oct 30, 2023, 04:38 PM IST
Kolkata: স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা ৮৮-র বৃদ্ধের! হাড়হিম ঘটনা কড়েয়ায়

রণয় তেওয়ারি: সোমবার ভোরে হাড়হিম করা ঘটনা কড়েয়া থানার অন্তর্গত তিলজলার শিবতলা লেনে। ৬৩ বছরের প্রৌঢ়া স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা ৮৮ বছরের বৃদ্ধ স্বামীর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তকে আটক করেছে পুলিস। ওদিকে হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ত্রী জামিলা বেগমের সঙ্গে দাম্পত্য কলহ লেগেই থাকত স্বামী মহম্মদ কাসেমের। বাড়িতে স্বামী-স্ত্রী ছাড়া আর কেউ থাকতেন না। দম্পতির সন্তানরা আশপাশের বাড়িতে থাকেন। খবর পেয়ে ছুটে আসেন ছেলে মহ্মমদ নওশাদ। গুরুতর জখম ও রক্তাক্ত অবস্থায় মা-কে উদ্ধার করেন তিনি। মাকে নিয়ে ছোটেন হাসপাতালে। এদিন ভোরে ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এরপরই খবর যায় কড়েয়া থানায়। খবর পেয়ে ছুটে আসে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে যে, অভিযুক্ত ৮৮ বছরের বৃদ্ধ মহম্মদ কাসেম মানসিক ভারসাম্যহীন। ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর উপর চড়াও হন তিনি। মাথায় ও মুখে একাধিকবার কোপ মারে অভিযুক্ত। এই ঘটনায় জামিলা বেগমের মুখে ও মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়। গুরুতর জখম হন তিনি। খবর পেয়ে ছুটে এসে রক্তাক্ত অবস্থায় মা-কে উদ্ধার করেন ছেলে।

আরও পড়ুন, Leaps And Bounds | Mamata Banerjee: 'মুখ্যমন্ত্রীর বাড়িতে ৪ জনের মিটিং', লিপস অ্যান্ড বাউন্ডস বিতর্কে মমতাকে জড়িয়ে বিস্ফোরক শুভেন্দু!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.