নিজস্ব প্রতিবেদন: সদস্য সংগ্রহে অভিযানে তত্পরতা বাড়াতে রাজ্যে এলেন শিবরাজ সিং চৌহান। আগামিকাল অর্থাত্ বুধবার হাওড়ায় যাবেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী। বিজেপি সূত্রের খবর, এখনও পর্যন্ত প্রায় ২৫ লক্ষ নতুন সদস্য হয়েছে। পুরনো-নতুন মিলিয়ে তা দাঁড়িয়েছে ৫০ লক্ষে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোকসভা ভোটের সাফল্যের পর রাজ্যে বুথস্তর পর্যন্ত সংগঠন নিয়ে যেতে মরিয়া বিজেপি। সেজন্য সদস্য সংগ্রহ অভিযানে জোর দিতে চাইছে তারা। বিজেপির দাবি, গত ৬ জুলাই শুরু হয়েছিল 'সদস্যতা অভিযান'। মাত্র ২১ দিনে নতুন-পুরনো মিলিয়ে ৫০ লক্ষ সদস্য সংগ্রহ করে ফেলেছে তারা। ২০১৮ সাল পর্যন্ত তাদের সদস্য ছিল ৪১ লক্ষ। তা ১ কোটিতে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নিয়েছে গেরুয়া শিবির। কর্মসূচি শেষ হবে ১২ অগস্ট। হাতে আর বেশিদিন সময় নেই। তাই আদাজল খেয়ে মাঠে নেমে পড়েছেন নেতা-কর্মীরা।



বিজেপি সূত্রের খবর, উত্তরবঙ্গের জেলাগুলিতে সবচেয়ে বেশি সদস্য সংগ্রহ হয়েছে তাদের। কোচবিহার, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, দার্জিলিং, জলপাইগুড়ি জেলায় হু হু করে বাড়ছে দলের কলেবর।   


বিজেপির সম্পাদক ও সদস্যতা অভিযানের সহ-আহ্বায়ক তুষার ঘোষ বলেন,'প্রতিটি জেলা থেকে আসা তথ্য নথিভূক্ত করছে রাজ্যের আইটি সেল। যোগদানের আগ্রহ এতটা তুঙ্গে যে ফর্ম দিয়ে শেষ করা যাচ্ছে না।'


এরমধ্যেই রাজ্যে হাজির হয়েছেন শিবরাজ সিং চৌহান। তিনি আবার সদস্য সংগ্রহ অভিযানের দায়িত্বে রয়েছেন। বুধবার শিবরাজ যাবেন হাওড়ায়। 


আরও পড়ুন- 'মোদী খুদা কা নুর, ভারত কা কোহিনুর', প্রধানমন্ত্রী কথা রাখায় উচ্ছ্বসিত মুসলিম মহিলারা