সৌমেন ভট্টাচার্য: BSF-র গাড়ির বেপরোয়া গতি? পরপর দুটি গাড়িতে ধাক্কা! আহত হলেন মহিলা-সহ ৫। আহতরা সকলেই ভর্তি হাসপাতালে। দুর্ঘটনা ঘটল লেকটাউনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, ঘড়িতে তখন সাড়ে তিনটা। এদিন দুপুরে লেকটাউন থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল BSF-র একটি গাড়ি। মাঝ-রাস্তায় গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। তারপর? প্রথমে একটি গাড়ি, তারপর একটি ট্যাক্সিতে ধাক্কা মারে বিএসএফ-র গাড়ি। লেকটাউন মোড়ের কাছে সিগন্যালে দাঁড়িয়েছিল ট্যাক্সিটি। কীভাবে দুর্ঘটনা? বিএসএফ গাড়িটির গতি অত্যন্ত বেশি ছিল বলে অভিযোগ।


আরও পড়ুন: Selfie Death: কলেজের নামে বন্ধুদের সঙ্গে ঘুরতে গঙ্গাপাড়ে, সেলফি তুলতে গিয়ে মর্মান্তিক পরিণতি পড়ুয়ার!


এর আগে, পথ দুর্ঘটনায় ছাত্রের মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড ঘটেছিল নিউটাউনে। আলিয়া বিশ্ববিদ্যালয়ে সামনে দিনভর পথ অবরোধ করেছিলেন  পড়ুয়ারা। এমনকী, মিছিলও করা হয়েছিল বিশ্ববাংলায় গেট পর্যন্ত! অভিযুক্ত প্রতীন খাঁড়াকে শেষপর্যন্ত গ্রেফতার করে পুলিস।


কীভাবে দুর্ঘটনা? নিউটাউনে আলিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে পাঁয়ে হেঁটে ইকোস্পেসের দিকে যাচ্ছিলেন ভুগোলের দ্বিতীয় বর্ষের ছাত্র শাকিল আহমেদ। কদমপুর মোড়ের দিক থেকে বেপরোয়া গতিতে একটি গাড়ি ধাক্কা মারে তাঁকে। এতটাই জোরে ধাক্কা লাগে যে, সার্ভিস রোডে ছিটকে পড়ে সাকিল! এরপর পুলিস উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, ওই পড়ুয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)