নিজস্ব প্রতিবেদন: রাতের শহরে ফের ভয়াবহ দুর্ঘটনা। বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক মহিলার। এবার ঘটনাস্তল শোভাবাজারের বি কে পাল অ্যাভিনিউ। পুলিস সূত্রে খবর বি কে পালের ১৫ নম্বর শশী শূর লেনের বাসিন্দা পূর্ণিমাদেবী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: প্রেমিকের প্রত্যাখ্যান, অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ক্যানিং-এর তরুণী


এলাকাবাসীরা জানাচ্ছেন , সল্টলেকে কাজ থেকে বাড়ি ফেরার পথেই ঘটে অঘটন। রাস্তা পার হবার সময়ে ৮ মাথার মোড়ে আচমকাই ধাক্কা বেপরোয়া গতিতে ছুটে আসা বাসের। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শশী  শূর লেনের প্রৌঢ়ার। এরপরেই ক্ষোভে পেটে পড়েন বাসিন্দারা। রাতে বাসের ধাক্কায় মহিলার মৃত্যুতে রণক্ষেত্রে পরিণত হয় বি কে পাল অ্যাভিনিউ। অন্য একটি বাসের ওপর গিয়ে পড়ে আক্রোশ। ব্যাপক ভাঙচুর চালান স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্চ করে পুলিস। ঘাতক বাসের খোঁজে শুরু তল্লাসি শুরু হয়েছে।


এদিন প্রৌঢ়ার মেয়ের জন্মদিন ছিল। জন্মদিনে মেয়ের পছন্দের ফ্রায়েড রাইস, চিলি চিকেনও বানিয়েছিলেন মা। রাত্রে পরিবারের সবার একসঙ্গে খাবার কথা ছিল। বোনের জন্মদিন তাড়াতাড়ি বাড়ি ফিরে এসেছিল দাদাও। কিন্তু মা ফেরেনি। মায়ের মোবাইলে ফোন করে ছেলে জানতে পারে দুর্ঘটনার কথা। হাসপাতালে ততক্ষণে সব শেষ। বেপরোয়া বাসের চাকায় প্রাণ গিয়েছে মা পূর্ণিমা প্রধানের। 
জন্মদিন পালন হয়নি। এখন শুধু বাগরুদ্ধ চোখের জল শশী শূর লেনে।