নিজস্ব প্রতিবেদন: প্রচুর টাকা লেনেদেনের অভিযোগে এক ব্যবসায়ীকে গ্রেফতার করল পুলিস। ধৃত ব্যবসায়ীর নাম এনামুল হক। রবিবার রাতে তাকে গ্র্যান্ড হোটেল থেকে গ্রেফতার করা হয়। এই ব্যবসায়ী গরু পাচারের সঙ্গে যুক্ত ছিল বলে জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বন্ধ ঘর থেকে এক ব্যক্তির পচা গলা দেহ উদ্ধার, চাঞ্চল্য দমদম থানা এলাকায়


উল্লেখ্য, এক বিএসএফ কমান্ডান্টকে চলতি বছরের ৩১ জানুয়ারি প্রায় ৫০ লক্ষ টাকা সহ গ্রেফতার করে সিবিআই। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে মুর্শিদাবাদের এনামুল হক নামে এক ব্যবসায়ীই তাকে এই টাকা দেয়। CBI তদন্ত করে জানতে পারে এনামুল সীমান্ত এলাকার অন্যতম গোরু পাচারকারী। রবিবার রাতে কেরল থেকে CBI  এর একটি টিম শহরে এসে এনামুলকে গ্রেফতার করে। সোমবার এনামুলকে ব্যাঙ্কশাল আদালতো তোলা হয়। তিনদিনের ট্রানসিট রিমান্ডে এনামুলকে কেরলে নিয়ে যাওয়া হবে। BSF কমান্ডান্টের সঙ্গে ব্যবসায়ীর কেন এই টাকা লেনদেন তা খতিয়ে দেখছে সিবিআই।


এনামুলকে জেরা করে জানা গিয়েছে মুর্শিদাবাদ জেলার বেশকিছু প্রবাবশালী ব্যক্তি এনামুলকে বিভিন্ন সময়ে সাহায্য করেছে। আন্তর্জাতিক গরু পাচারচক্রের সঙ্গে তাদের যোগাযোগ আছে কিনা তাও খতিয়ে দেখছে CBI। তদন্তের ওপর নজর রাখছে NIA। প্রয়োজনে তারাও তদন্তে যোগ দিতে পারে বলে স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর।


আরও পড়ুন : খাল কাটাকে কেন্দ্র করে উত্তপ্ত ক্যানিং, দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ