নিজস্ব প্রতিবেদন: লাভপুরে ৩ সিপিএম কর্মী খুনের মামলায় মুকুল রায়ের আগাম জামিনের আবেদন গ্রহণ করল না কলকাতা হাইকোর্ট। ওই মামলায় গত ৪ ডিসেম্বর সাপ্লিমেন্টরি চার্জশিট দিয়ে মুকুল রায় ও মনিরুল ইসলামের নাম যোগ করে পুলিস। বিজেপির দাবি, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে মুকুলকে ফাঁসানোর চেষ্টা করছে তৃণমূল সরকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার কলকাতা হাইকোর্টে লাভপুর কাণ্ডে আগাম জামিন চেয়ে আবেদন করেন মুকুল রায়। কিন্তু আবেদন ত্রুটিপূর্ণ হওয়ায় তা গ্রহণ করেনি আদালত। মুকুল রায়কে ফের আবেদন করতে পারেন বলে আদালতের তরফে জানানো হয়েছে। 


২০১০ সালের ৪ জুন লাভপুরের নবগ্রামে সালিশি সভয় তিন ভাইকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে। কুটুন শেখ, ধানু শেখ ও তরুক শেখ নামে তিন সিপিএম কর্মীকে পিটিয়ে মারে উন্মত্ত জনতা। অভিযোগ, তৎকালীন ফরওয়ার্ড ব্লক নেতা মনিরুল ইসলামের উপস্থিতিতে ওই ঘটনা ঘটে। এই ঘটনার পর মনিরুলকে বহিষ্কার করে ফরওয়ার্ড ব্লক। তিনি যোগ দেন তৃণমূলে। এর পর ভোটে জিতে বিধায়কও হন তিনি। এর পর মনিরুলের চাপে তিন ভাইয়ের খুনের মামলা তুলে নেন নিহতদের দাদা। পরে মামলা করে নিহত এক ব্যক্তির স্ত্রী। সেই মামলায় গত ৪ ডিসেম্বর সাপ্লিমেন্টরি চার্জশিট দিয়েছে বীরভূম পুলিস। তাতে রয়েছে মুকুল রায় ও মনিরুলের নাম।