অর্ণবাংশু নিয়োগী: আদালতে ধাক্কা সন্দীপ ঘোষের। লাইসেন্স বাতিলকে চ্যালেঞ্জ করে আদালতের দ্বারস্থ হন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ। বিচারপতি পার্থ সারথী সেনের বেঞ্চে জরুরী ভিত্তিতে শুনানির আবেদন হয়। এরপরই আদালতের মন্তব্য, এখনই দ্রুত শুনানির প্রয়োজন নেই। যদিও পুজোর ছুটির পরে শুনানির সম্ভবনা রয়েছে।লাইসেন্স বাতিল হওয়ার পর তিনি নিজের বক্তব্য পেশ করার সুযোগ পায়নি। সন্দীপের বক্তব্য শোনা হোক এই মর্মেই লাইসেন্স বাতিলকে চ্যালেঞ্জ সন্দীপের আইনজীবীর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Junior Doctors Strike: ২০০ ঘণ্টা পেরিয়ে ধর্মতলায় চলছে অনশন! পুজো কাটল, এবার কি স্বাস্থ্যে জট কাটবে?


আরজি কর কাণ্ডের জেরে গ্রেফতার হয়েছেন দু'টি মামলায়। প্রথমে আরজি করের আর্থিক কেলেঙ্কারি মামলায় গ্রেফতার করা হয় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। পরে আরজি করে ধর্ষণ ও খুনের মামলাতেও গ্রেফতার করা হয় তাঁকে। সেই সন্দীপ ঘোষের ডাক্তারি রেজিস্ট্রেশন বাতিল হয়েছে ইতিমধ্যেই। তবে সেই রেজিস্ট্রেশন বাতিল নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। দাবি করা হচ্ছে, সব নিয়ম মেনে সন্দীপের রেজিস্ট্রেশন বাতিল করা হয়নি।


এই সবের মাঝেই নিজের রেজিস্ট্রেশন বাতিলের বিরুদ্ধে হাই কোর্টে মামলা করেছিলেন সন্দীপ ঘোষ। রেজিস্ট্রেশন বাতিলের সিদ্ধান্তকে চ্যালঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হয়ে দ্রুত শুনানির আবেদন জানালেও আদালত তা নাকচ করে দিয়েছে বলে খবর। সন্দীপের আবেদন ফিরিয়ে দিলেন বিচারপতি পার্থসারথী সেন। তিনি জানান, এই মামলায় এখনই জরুরি ভিত্তিতে শুনানির কোনও প্রয়োজনীয়তা নেই। 



আরও পড়ুন, EXPLAINED | RG Kar Protest | Puja Carnival 2024: কেন মঙ্গলে 'দ্রোহের কার্নিভাল'-এ না! জুনিয়র ডাক্তারদের চিঠিতে কী লিখলেন মুখ্যসচিব?


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)