নিজস্ব প্রতিবেদন: গোয়া থেকে ফিরেছেন সদ্য। কলকাতা কালীপুজোর উদ্বোধনে এসে কংগ্রেসকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, 'যেদিন থেকে মোদী ক্ষমতায় এসেছে, সেদিন থেকে কংগ্রেস কোনও লড়াই করেনি। আমাদের সব জায়গায় যেতে হচ্ছে। কারণ, বিজেপিকে আমরা শক্তিশালী হতে দেব না'। কোথাও বিরোধিতা, কোথাও সমঝোতার রাস্তায় হাঁটলে তৃণমূল যে কংগ্রেসের হাত ধরবে না, তাও স্পষ্ট করে দিলেন মমতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গোয়ায় কংগ্রেস থেকে বিধায়ক, নেতা-মন্ত্রীরা যোগ দিচ্ছেন তৃণমূলে। আবার কোথাও কোথাও উল্টো সম্ভবনার কথা শোনা যাচ্ছে। বিজেপি বিরোধী লড়াইয়ে কি কাছাকাছি আসবে দু'দল? মধ্য কলকাতার জানবাজারে কালীপুজোর উদ্বোধনে এসে মমতা বলেন, ‘কংগ্রেস শেষ পর্যন্ত আমাদের সঙ্গে লড়াই করে প্রতিটি আসনে। তার পরেও কী করে আশা করে যে আমরা অন্য জায়গায় কংগ্রেসকে সমর্থন করব? নীতি সব সময় একই হয়। রোজ রোজ গ্যাসের দাম বাড়ছিল বলে ইউপিএ ছেড়েছিলাম। কংগ্রেসের উপর নির্ভর করা যায় না'।


আরও পড়ুন: Suvendu Adhikari: উত্সবে মানুষের সঙ্গে থাকব, কাল থেকে অধিবেশনে আসব না: শুভেন্দু অধিকারী


সম্প্রতি গোয়ার কালো পতাকা দেখানো হয় মুখ্যমন্ত্রীকে। সেই প্রসঙ্গ টেনে এদিন মমতা বলেন,  'দিল্লিতে গেলে আমার বাড়ির সামনে চার-পাঁচ লোক পাঠিয়ে দেয়। দিল্লিতে গেলেও বিক্ষোভ দেখায়, ত্রিপুরায় গেলেও বিক্ষোভ দেখায়। এক জন কংগ্রেস নেতা ১০০ গাড়ির কনভয় নিয়ে গেল, কই ওদের তো কালো পতাকা দেখানো হল না। শুধু আমার পোস্টারে কালি মাখানো হল। আমি বলছি, তোমরা আমাকে কালো করে দিতে পারো, তোমার হাতে রং-তুলি আছে তাই। আগামী দিনে সাধারণ মানুষের হাতেও ভোট আছে, তোমাকে ব্ল্যাকলিস্ট করে বিদায় দেবে'।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)