নিজস্ব প্রতিবেদন: 'দয়া করে দেখবেন, এজেন্সি দিয়ে যেন শিল্পপতিদের হয়রান করা না হয়'। বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে (BGBS) বক্তৃতার শেষ লগ্নে, রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) উদ্দেশে এমনই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, "আমরা কেন্দ্রীয় সরকারের থেকে সব রকমের সাহায্য চাই। আমি রাজ্যপালকে অনুরোধ করব, আপনি কেন্দ্রের সঙ্গে কথা বলুন। যাতে বিভিন্ন এজেন্সি দিয়ে শিল্পপতিদের হয়রান না করা হয়।" মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনে হাসতে দেখা যায় রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar)। 


বাণিজ্য সম্মেলনের মঞ্চে মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, "এই মঞ্চে এই ধরনের মন্তব্য করা উচিত নয়। মুখ্যমন্ত্রীর শিষ্টাচার নেই। যারা চুরি করবে, মুখ্যমন্ত্রী যদি মনে করেন যে, সেই শিল্পপতিদের সামনে রেখে কোটি কোটি টাকা রোজগার করবেন, তাঁদের পরিবারের লোকেরা রোজগার করবে, তাহলে কেন্দ্রীয় এজেন্সি দায়িত্ব পালন করবে।"


অন্যদিকে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের (BGBS) মঞ্চে রাজ্যের প্রশংসা করেন রাজ্যপাল। জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) বলেন, "কলকাতার দুর্গাপুজো ইউনেস্কোর হেরিটেজ তকমা পেয়েছে। এটা খুব গর্বের। রাজ্যের অতীতের গৌরব ফিরে আসুক। বাংলা আজ যা ভাবে, ভারত আগামিকাল তা ভাবে। এই ধারনা আবার ফিরে আসুক। প্রধানমন্ত্রীও তেমনই চান।" রাজ্যপাল এও জানান যে, তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করবেন, যাতে কেন্দ্রের সঙ্গে যৌথভাবে শিল্পায়নের কাজ করা যায়।  



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)