নিজস্ব প্রতিবেদন: ভালো আছেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। বুধবার তাঁর ডায়ালিসিস করা হয়। শরীরের অতিরিক্ত জল বের করে দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রদেশ কংগ্রেসের তরফে জানানো হয়েছে, শরীরে ক্রিয়েটিনিনের মাত্র বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন।  তার পরেই দক্ষিণ কলকাতার একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয় তাঁকে।


আরও পড়ুন-হাসপাতালের মেঝেয় 'গড়াগড়ি খাচ্ছে' একাধিক বহুমূল্য ভেন্টিলেটর মেশিন, বিতর্কে কলকাতা মেডিকেল


উল্লেখ্য, শুক্রবার রাতে সামান্য জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে মধ্য কলকাতার ওই বেসরকারি নার্সিং হোমে ভর্তি হন তিনি। শ্বাসকষ্ট বাড়ায় তাঁকে ICU –তে স্থানান্তরিত করা হয়।  হাসপাতালের CEO সেদিন জানান, "সোমেন মিত্রের শ্বাসকষ্ট এবং শরীরে আরও বেশকিছু সমস্যা আছে । তাই ওঁকে ACU থেকে ICU নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিতসকরা । সেখানেই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে । তাঁর কোভিড টেস্ট হয়েছে । প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে । প্রয়োজনে আবার কোভিড টেস্ট করা হবে। আপাতত অবস্থা স্থিতিশীল।"


আরও পড়ুন-কেন্দ্রীয় নেতৃত্বের তরফে আমন্ত্রণ, দিল্লিতে বিজেপি বৈঠকে যোগ দিচ্ছেন শোভন! 


পরিবার সূত্রে জানা যায় আগেও এমন সমস্যা হয়েছে। ক্রিয়েটিনিন  লেভেল বাড়ার ফলে ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করে দেওয়া হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা ।


সোমেন মিত্রের ছেলে রোহন মিত্র এদিন বলেন, “বাবার ক্রিয়েটিনিন লেভেল একটু বেশি। বেশকিছু শরীর চর্চাও বন্ধ, খাবারের অনিয়ম হয়েছে। শরীর তাই অসুস্থ হয়ে পড়ায় আমরা হাসপাতালে ভর্তি করিয়েছি।