নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী ইশতাহার (Congress Manifesto) প্রকাশ করলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী  (Adhir Chowdhury)। ৮টি বিষয়কে অগ্রাধিকার দেওয়া হয়েছে কংগ্রেসের ইশতাহারের। কংগ্রেস নেতৃত্বের দাবি, দান-খয়রাতি নয়, বরং জোর দেওয়া হয়েছে দীর্ঘকালীন উন্নয়নে। বিধানচন্দ্র রায় যেভাবে বাংলা গড়েছিলেন, সেই পথেই চলতে চায় তারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার বিধানভবনে অধীর চৌধুরী (Adhir Chowdhury) বলেন,'ইশতাহারে রয়েছে আইনের শাসনের অঙ্গীকার। শিক্ষা-স্বাস্থ্যের অঙ্গীকার। শিল্প-সংস্কৃতি রক্ষার অঙ্গীকার। হাত বাড়ান, বাংলা বাঁচান। আমরাই বিকল্প আমরাই ভবিষ্যৎ।' তৃণমূল ও বিজেপির ইশতাহারকে নিশানা করে অধীর বলেন,'বিজেপির ইশতাহারের কোনও প্রতিশ্রুতিই পূরণ করবে না। আগেও ওরা এসব প্রতিশ্রুতি দিয়েছিল। তবে অচ্ছে দিন আনতে পারেনি। ২০১৪ ও ২০১৯ সালের প্রতিশ্রুতির কী হল? আর দিদি! উনি যেভাবে প্রতিশ্রুতির রেলগাড়ি চালিয়েছিলেন, প্রতিশ্রুতির বোঝায় মানুষের কোমর ভেঙেছে।'


প্রার্থী নিয়ে বিক্ষোভ ইতিবাচকভাবেই দেখছেন অধীর (Adhir Chowdhury)। তাঁর কথায়, ২০২১ যা প্রতিযোগিতা দেখছি, ২০১৫ সালে দেখা যায়নি। কংগ্রেসের প্রার্থী হওয়ার জন্য চাহিদা তুঙ্গে। বোঝা যাচ্ছে ভবিষ্যৎ উজ্জ্বল। পরিবর্তনের জন্য সংযুক্ত মোর্চাকে ভোট দেবেন মানুষ। 


.আরও পড়ুন- WB Assembly Election 2021: এক পা দিয়েই খেলব; BJP-কে মাঠের বাইরে বের করে দেব, কোতুলপুরে চ্যালেঞ্জ Mamata-র