WB Assembly Election 2021: এক পা দিয়েই খেলব; BJP-কে মাঠের বাইরে বের করে দেব, কোতুলপুরে চ্যালেঞ্জ Mamata-র

বিজেপি নিশানা করে মমতা বলেন, ওরা বলছে ধামাকা হবে। ধামাকা হবে মানে দাঙ্গা হবে

Updated By: Mar 22, 2021, 04:14 PM IST
WB Assembly Election 2021: এক পা দিয়েই খেলব; BJP-কে মাঠের বাইরে বের করে দেব, কোতুলপুরে চ্যালেঞ্জ Mamata-র

নিজস্ব প্রতিবেদন: যতক্ষণ শ্বাস চলবে ততক্ষণ বিজেপিকে এই ইঞ্চি জমি ছাড়ব না। সিপিএমকেও না। বাঁকুড়ার কোতুলপুরের সভা থেকে ফের সরব মমতা বন্দ্যোপাধ্য়ায়। 

বামপন্থীদের উদ্দেশ্য তৃণমূল নেত্রী বলেন, বাম সমর্থক কোনও ভাই উপস্থিত থাকলে তাদের বলব, দয়া করে ভোটটা বিজেপিকে দেবেন না। তৃণমূলকে দিন। এটা অস্তিত্বরক্ষার লড়াই। বিজেপি শাসিত রাজ্যে মেয়েরা রাত্রে বের হতে পারে না। পড়াশোনা করতে দেয় না। সালোয়ার কামিজ পরতে দেয় না। আমরা বলি, এসব শুনব না। বিজেপিকে(BJP) বিদেয় দিন।

আরও পড়ুন-কমিশনের নির্দেশ মেনে পুরপ্রশাসক পদে নতুন নিয়োগ করল মুখ্যসচিবের নেতৃত্বাধীন কমিটি

এভাবে  আহত হওয়ার পরও কেন এত জনসভা করছেন? তৃণমূল নেত্রী(Mamata Banerjee) বলেন, বিশ্বাস করুন, আমি ঘরে ঢুকে গেলে ওরা বাংলাটাকে দখল করে নেবে। আর আমি বাইরে থাকলে এই এক পা দিয়ে এমন শর্ট মারব যে মাঠের বাইরে করে দেব। আর আমার একটা পা তো কী হয়েছে। আমার মা বোনেদের দুটো পা। ওদের পা দিয়েই আমি হাঁটি।

বিজেপি নিশানা করে মমতা বলেন, ওরা বলছে ধামাকা হবে। ধামাকা হবে মানে দাঙ্গা হবে। হেরে যাবে ওরা। দেশের সবকিছু বিক্রি করে দিচ্ছে। নিজের নামে স্টেডিয়াম তৈরি করে ফেলেছে। লজ্জা করে না! স্কুল, কলেজের নাম বদলে দিচ্ছে। আপনি ব্য়াঙ্কে টাকা রাখলে যেকোনও দিন তা বন্ধ করে দিয়ে বলবে টাকা পাবেন না। ঠিক যেমন নোটবন্দি করেছিল, লকডাউন করেছিল। বলে বেড়াচ্ছে, আমরা সবাই চোর? আর তোমরা সাধু! পিএম কেয়ারের টাকা কোথায় গেল? নরেন্দ্র মোদী(Narendra Modi) জাবাব দাও। রেল বিক্রির টাকা কোথায়, দুর্গাপুর স্টিল প্ল্য়ান্ট বিক্রির টাকা কোথায় গেল জবাব দাও? 

আরও পড়ুন-বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বিস্ফোরণে মৃত্যু শিশুর

কোতুলপুরের ভোটারদের উদ্দেশ্য মমতা বলেন, বিজেপি সারা বছর কোনও খবর রাখে না। এখন ওরা কাউকে পাঁচশো, কাউকে হাজার টাকা দিয়ে বলবে বিজেপিকে ভোট দাও। কোথায় ভোট দেবে তা আমরা বুঝতে পারব। মনে রাখবেন কে কোথায় ভোট দেবে তা কেউ বুঝতে পারে না। ভোট দিন তৃণমূলকে। বিজেপির হাত থেকে বাংলাকে বাঁচান।