নিজস্ব প্রতিবেদন: 'সঙ্গে বিমান-অধীর-আব্বাস আছে, আমাদেরই হবে জয়'। ব্রিগেডের মঞ্চ থেকে এভাবেই লড়াইয়ের সুর বেঁধে দিলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম (Md Salim)। বললেন, 'দিদি-মোদীর খেলা এক বছর ধরে দেখছি। কেউ কেউ বলছে খেলা হবে। এবার ওদের মাঠ থেকে সরাতে হবে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভোটের ময়দানে বাকযুদ্ধ চরমে। রাজ্যে জুড়ে প্রচারে ঝড় তুলেছে তৃণমূল ও বিজেপি। এবার পাল্টা আসরে বামেরাও। সঙ্গী কংগ্রেস ও ভাইজান। এদিন ব্রিগেডের সমাবেশে একেবারেই শেষলগ্নে ভাষণ দিতে ওঠেন সিপিএম নেতা মহম্মদ সেলিম (Md Salim)। তিনি বলেন, 'বাংলায় দিদির সরকার লুট করছে। দিল্লিতে মোদীর সরকার লুট করছে। লুঠেরা কখনও লুটেরাকে ধরে না। বাংলায় এখন সবকিছুতেই কাটমানি-তোলাবাজি।  যে চিটফান্ডের টাকা চুরি করেছিল, সে ঝপাং করে বিজেপিতে চলে গিয়েছে। তাতে সাধারণ মানুষের টাকা ফেরত আসবে না'। সেলিমের হুঁশিয়ারি, 'শান্তিনিকেতন' নিলাম করে গরিব মানুষের টাকা ফেরত দেওয়া হবে'।


আরও পড়ুন: রাজ্যে ক্ষমতায় আসলে কী পরিকল্পনা? ব্রিগেডে বিকল্প তুলে ধরলেন Surjya Kanta


বাংলায় শিল্প নিয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে সুর চড়ান সেলিম। তাঁর কথায়, 'বাংলায় এত বছরে কোনও বিনিয়োগ হয়নি। শুধু নীল-সাদা রঙ করলেই উন্নয়ন না, এটা দিদিকে বুঝে নিতে হবে। মইদুলকে মেরে পার পাবে না। আমরা আক্রান্তের পাশে আছি'। বার্তা খুবই স্পষ্ট, 'লড়াই শুধু ব্রিগেডে হবে না। এবার লড়াই হবে বুথে বুথে। বুথে অনেক ভূত-পেত্নি আছে। আমরা ভয় পাব না, ভূত তাড়াতে হবে। সঙ্গে বিমান-অধীর-আব্বাস আছে, আমাদেরই হবে জয়'।