শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: সোমবার নবান্নে ফের বৈঠক। 'অনশন তুলে আলোচনায় যোগ দিন', জুনিয়র ডাক্তারদের এবার 'শর্ত' দিলেন মুখ্যসচিব মনোজ পন্থ। চিঠিতে উল্লেখ, 'সোমবার বিকেল সাড়ে মধ্যে যেন নবান্ন সভাঘরে পৌঁছে যান আন্দোলনকারীদের ১০ প্রতিনিধি। আর কিছু কাজ থাকায় ৪৫ মিনিটের বেশির বৈঠক করতে পারবেন না মুখ্য়মন্ত্রী'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Junior Doctor Protest: 'দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর স্পষ্ট ধারনাই নেই, সোমবার আমরা বৈঠকে যাব'!


আজ, শনিবার ধর্মতলায় অনশনের ১৫ তম দিন। দাবি না মিটলে মঙ্গলবার থেকে যখন সরকারি-বেসরকারি ক্ষেত্রে একযোগে ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছেন সিনিয়র ও জুনিয়র ডাক্তাররা, তখন অনশনকারীদের সঙ্গে সরাসরি ফোনে কথা বললেন মুখ্যমন্ত্রী। ঘড়িতে তখন প্রায় দুটো। দুপুরে অনশনঞ্চে যান রাজ্যের মুখ্যসচিব মনোজ পন্থ। সঙ্গে সঙ্গে ছিলেন স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তীও। 


অনশনকারীদের সঙ্গে কথা বলেন মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিব। এরপর মুখ্যসচিবের ফোন থেকেই আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  স্রেফ অনশন প্রত্যাহারের অনুরোধ নয়, ফের সোমবার বিকেল ৫টায় নবান্নে বৈঠকে ডাকেন জুনিয়র ডাক্তারদের। এরপর সন্ধেয় জুনিয়র ডাক্তারদের চিঠি দিলেন মুখ্যসচিব।



আরও পড়ুন:  Mamata Banerjee|Sundarini: আন্তর্জাতিক স্বীকৃতি! প্যারিসে পুরষ্কৃত রাজ্যের দুধ উত্‍পানকারী সংস্থা 'সুন্দরীনি'...


এদিকে মুখ্যমন্ত্রীর আহ্বানে সোমবার নবান্নে বৈঠকে যাবেন বলে জানিয়েছিলেন জুনিয়র ডাক্তারা। সঙ্গে হুঁশিয়ারি, 'দাবি না মানলে অনশন চলবে'। সেক্ষেত্রে মুখ্যসচিবের চিঠিতে ফের নতুন করে জটিলতা তৈরি হতে পারে আশঙ্কা করা হচ্ছে। শেষপর্যন্ত বৈঠক হবে? এখন সেটাই দেখার।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)