নিজস্ব প্রতিবেদন : রবিবার সাতসকালে গলফগ্রিনে রক্তারক্তি কাণ্ড। ঘড়িতে তখন সকাল ৬টা। দক্ষিণ কলকাতার অভিজাত এলাকা গলফগ্রিন থেকে উদ্ধার হয় একটি রক্তাক্ত দেহ। দেহ উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


জানা গিয়েছে, সেন্ট্রাল পার্ক লাগোয়া ফেজ-২ এলাকা থেকে উদ্ধার হয় দেহটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দেহটি একপাশে কাত হয়ে পড়েছিল। মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। মাথায়, হাতে, পায়ে আঘাতের চিহ্ন ছিল। স্থানীয়দের থেকে জানা যাচ্ছে, রাত ১২টা নাগাদ এলাকায় কয়েকজন  ছেলে দৌড়াদৌড়ি করছিল। তাতেই সন্দেহ হয় তাঁদের। সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেওয়া হয়। পরে আজ সকালে উদ্ধার হয় দেহ।


নিহতের নাম, পরিচয় এখনও কিছু জানা যায়নি। বয়স ২৫-২৬ বছর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। স্থানীয়দের অভিযোগ, এলাকায় কোনও নিরাপত্তা নেই। নিরাপত্তার অভাবে এলাকায় অসামাজিক কার্যকলাপ বেড়েছে এলাকায়। নিরাপত্তাহীনতার কথা খানিকটা স্বীকার করে নিয়েছেন কাউন্সিলরও। আর্বান কমপ্লেক্স আবাসনটিতে মোট ৭টি ফেজ রয়েছে। মোট ফ্ল্যাটের সংখ্যা ২, ২৪০টি। কিন্তু আবাসনে কোনও বাউন্ডারি ওয়াল বা নিরাপত্তারক্ষী কিছুই নেই। যখন তখন বাইরে থেকে যে কেউ ঢুকে পড়তে পারে কমপ্লেক্সের মধ্যে।


আরও পড়ুন, বাড়ি দেওয়ার নামে বিজেপি কর্মীদের ডেকে পঞ্চায়েত অফিসে তালাবন্ধ করে মার কেশপুরে!


প্রাথমিক তদন্তের পর পুলিস মনে করছে, নিহত ব্যক্তি স্থানীয় কেউ নয়। ঘন বসতি এলাকায় এভাবে প্রকাশ্যে খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পাশাপাশি, উঠছে প্রশ্নও। স্থানীয়রা কেউ কোন চিৎকার শুনতে পাননি? কেউ কি কিচ্ছু টের পায়নি? এলাকাবাসীর বক্তব্য, মাঝে মাঝেই এখানে গন্ডগোল, চিৎকার, চেঁচামেচি হয়। কিন্তু খুনের ঘটনা ঘুণাক্ষরেও টের পাওয়া যায়নি।