জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যকে (Debangshu Bhattacharya) এক ডাকে সকলে চেনেন। তাঁর 'সোশ্যাল মিডিয়া প্রেজেন্স' ও জনপ্রিয়তা এককথায় প্রশ্নাতীত। একথা স্বীকার করে নেবেন সকলেই। রাজনৈতিক মতাদর্শে বিপক্ষকে বিঁধতে তিনি একেবারে ওস্তাদ। হাস্যরসকে হাতিয়ার করে সিপিএম-বিজেপি-কে বিদ্রুপ করতে  দেবাংশু এক পা এগিয়েই থাকেন। ফেসবুক মাতিয়ে দেওয়ার মন্ত্র দেবাংশুর খুব ভালো ভাবেই জানা আছে। এবারও দেবাংশু সোশ্যাল মিডিয়ায় কিস্তিমাত করলেন। বিনোদনের প্রসঙ্গকে একেবারে রাজনীতির মোড়কে মুড়ে অন্য খেলা খেলে দিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: TMC: হাতিয়ার কেন্দ্রের তথ্যই! নারী সুরক্ষার প্রশ্নে বিজেপিকে নিশানা তৃণমূলের...


এবার আসা যাক ঠিক কী হয়েছে? বাংলার এক নম্বর ইউটিউবার 'দ্য বং গাই' ওরফে কিরণ দত্ত একটি ফেসবুক পোস্ট করেছেন। সেখানে কিরণ লেখেন যে, বাংলায় যদি 'বিগ বস'-এর তৃতীয় সিজন হয়, তাহলে দর্শকরা কাকে কাকে সেখানে দেখতে চাইবেন? তিনি সোশ্যাল মিডিয়ায় দশ জনের নাম চেয়েছেন। কিরণ এও বলে দেন যে, শুধু ইউটিউবারদের নাম বললেই হবে না। মিলিয়ে মিশিয়ে সকলের নামই বলতে হবে। কিরণ শুধু প্রশ্ন করেই থেমে থাকেননি। তিনি নিজেও বেশ কিছু নাম বেছে নিয়েছেন। যেমন সঙ্গীতশিল্পী রূপম ইসলাম ও অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। কিরণের এই পোস্টে বহু মানুষ কমেন্টে সেকশনে গিয়ে, দেবাংশুর নামও মেনশন করেছেন। তাঁদের বক্তব্য তাঁরা দেবাংশুকে দেখতে চান জনপ্রিয় রিয়ালিটি শোয়ে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)