নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের (TMC) নেতা দেবাংশু ভট্টাচার্যের (Debangshu Bhattacharya) বিস্ফোরক ফেসবুক পোস্ট। বিতর্কের জেরে পরে পোস্ট ডিলিট করেন শাসকদলের যুব নেতা। কটাক্ষ বিজেপির। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী লিখলেন দেবাংশু?


ফেসবুকে দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya) লিখেছেন, "গতবছর ঠিক আজকের দিন পর্যন্ত রাজ্যে যে তৃণমূলটা ছিল, সেটাই নিষ্কলুষ, ধান্দাবাজহীন, অকৃত্তিম, প্রকৃত তৃণমূল। তারপর তো বন্যা এল! গঙ্গার জল, ড্রেনের জল সব মিলেমিশে একাকার! তবুও জলে একটা স্ট্রং ফিল্টার আছে বলেই বিশ্বাস। তারা পেছনের সারিতেই থাকবেন, সেটাও বিশ্বাস করে দলের কর্মীরা।"  



কেন বিতর্ক?


২০২১-এর ২ মে বিধানসভা ভোটের ফলাফল ঘোষণা হয়। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফেরে তৃণমূল (TMC)। এরপর থেকে শাসকদলে 'ঘরওয়াপসি'র পালা শুরু হয়। যারা দলত্যাগ করে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন, তাঁরা ফিরতে শুরু করেন। এমনকী বিরোধী দল থেকেও যোগদান শুরু হয়। রাজনৈতিক সমালোচকদের মতে, রবিবারের ফেসবুক পোস্টে এই ঘটনাকেই টার্গেট করেছেন দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)।


কটাক্ষ বিজেপি?


রাজ্য বিজেপি (BJP) সভাপতি সুকান্ত মজুমদারের কটাক্ষ, "হতাশ হয়ে লিখেছেন হয়ত, বাচ্চা ছেলে। আগে বলেছিলেন, এরা যদি তৃণমূলে ফিরতে চায়, দরজার সামনে শুয়ে পড়ব। এদের তৃণমূলে ফেরা আটকাব। এরপর দেখা গেল, উনি পাপশ হয়ে শুয়ে থাকলেন, আর যারা তৃণমূল থেকে বেরিয়েছিলেন তারা পা মুছে ঢুকে গেলেন। সেজন্য হতাশা বেড়ে গিয়েছে। যোগা করতে বলুন।" 


ফেসবুক পোস্ট ঘিরে বিতর্কের জেরে পরে তা ডিলিট করে দেন দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। উল্টে লেখেন, "শেষ পোষ্টের অর্থ হয়ত ঠিকঠাক বোঝাতে পারিনি। অকারণ বিতর্ক হচ্ছে। তাই পোস্ট ডিলিট করলাম। কর্মীরাই দলের সম্পদ। সবাইকে নিয়ে চলতে হবে। তৃণমূল কংগ্রেস শৃঙ্খলাবদ্ধ দল। দলের সিদ্ধান্তের উপর ভরসা রাখতে হবে। এই দলে কর্মীদের স্বার্থ সবার আগে দেখা হয়। কারণ, এই দলের নেত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়।"   



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)