নিজস্ব প্রতিবেদন: দিলীপ ঘোষের মিছিলে ছাত্রীকে হেনস্থার অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের। সমালোচনা সত্ত্বেও দলের কর্মীদের পাশে দাঁড়ালেন বিজেপির রাজ্য সভাপতি। ক্ষমা চাওয়া তো দূর, উল্টে তাঁর হুঁশিয়ারি, চোদ্দ পুরুষের ভাগ্য ভালো প্ল্যাকার্ড কেড়ে ছেড়ে দিয়েছি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাটুলিতে বিজেপির সিএএ-র সমর্থনে মিছিলের শুরুতেই এদিন নো এনআরসি লেখা প্ল্যাকার্ড দেখান সুদেষ্ণা নামে জনৈক ছাত্রী। তাঁকে হেনস্থা করার অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের বিরুদ্ধে। ছাত্রীর হেনস্থার অভিযোগ উঠলেও পাত্তা দিতে নারাজ দিলীপ ঘোষ। বরং কার্যত দাবি করলেন, প্ল্যাকার্ড কেড়ে ছেড়ে দেওয়া হয়েছে এটা চোদ্দ পুরুষের ভাগ্য ভালো।      


বইমেলায় দিলীপ ঘোষ বলেন,''ওরা  আমাদের মিছিলের কাছে এসেছিল। প্ল্যাকার্ড কেড়ে নিয়ে ছেড়ে দিয়েছি, চোদ্দ পুরুষের ভাগ্য ভালো অন্য কিছু করেনি। অনেক সার্কাস বাগান পড়ে আছে। আমাদের কর্মীদের সামনে আসেন কেন? খবর হওয়ার জন্য না শহিদ হওয়ার জন্য?'' দিলীপের হুঁশিয়ারি, দুর্ভাগ্যজনক, এটা আর করবেন না। অনেক সহ্য করেছি এই ছেলেখেলাটা আর সহ্য করব না। 


পাটুলি থেকে সিএএ-র সমর্থনে অভিনন্দন যাত্রা করার পরিকল্পনা করেছিল বিজেপির একটি শ্রমিক সংগঠন। কিন্তু পুলিসের অনুমতি ছিল না। তা সত্ত্বেও সেখানে জড়ো হয়েছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা। দিলীপ ঘোষের সামনেই একা 'নো এনআরসি, নো সিএএ' প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়েছিলেন সংস্কৃত কলেজের ছাত্রী সুদেষ্ণা দত্তগুপ্ত। তাঁর উপরে চড়াও হন বিজেপির কর্মী-সমর্থকরা। কেড়ে নেওয়া হয় পোস্টার। ছাত্রীর উদ্দেশে অশ্লীল শব্দও ব্যবহার করা হয়। ওই ছাত্রীকে উদ্ধার করেন সাংবাদিকরা।       


আরও পড়ুন- ভারতকে ইসলামিক রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন, জেরায় স্বীকারোক্তি শার্জিলের