নিজস্ব প্রতিবেদন: রাত পোহালে ১০৮টি পুরসভার নির্বাচন। শনিবার সকালে ইকোপার্কের প্রাতঃভ্রমণের পরে এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, একটা হতাশাজনক পরিস্থিতিতে নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছিল। শেষের দিকে সাধারণ মানুষের উৎসাহ বেড়েছে। তিনি অভিযোগ করেন যে বিরোধী পার্টির কর্মীদের ভয় দেখানো হচ্ছিল। বিশেষ করে ভারতীয় জনতা পার্টির কর্মীদের ভয় দেখানোর কথা বলেন তিনি। যদিও তিনি জানিয়েছেন সংগঠিত ভাবে নির্বাচন লড়ছে বিজেপি এবং তৃণমূলের সঙ্গে সমানে সমানে টক্কর দিচ্ছে তারা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুণাল ঘোষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে অবসাদগ্রস্ত বলেছেন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ওনাদের নেতাদের দিকে আগে দেখুন। তারপর বলবেন। সহ্য করতে পারছেন না। ওনারা ভেবেছিলেন পূর্ব মেদিনীপুরে কেউ টক্কর দিতে পারবেন না। আমরা টক্কর দিচ্ছি। সেইজন্য কোনও কোনও ব্যক্তিকে নিশানা করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ দিলীপ ঘোষের। 


শুভেন্দু অধিকারীকে বারবার অপমান করার চেষ্টা হচ্ছে এবং এটা ঠিক রাজনীতি নয় বলে জানিয়েছেন তিনি। দিলীপ ঘোষের দাবি তৃণমূল কোনও বিরোধীকে দেখতে চায় না। সব জায়গাই তারা বিরোধী শূন্য চায়। বিরোধিতা করলে তাকে শারীরিক এবং মানসিক ভাবে চাপ দেওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ তাঁর। 


আরও পড়ুন: WB Assembly Session: মধ্যরাতে অধিবেশন! মুখ্যসচিবের অনুরোধ ফেরালেন রাজ্যপাল


আনিস খানের মৃত্যুর ঘটনায় নিয়ে শনিবার ভোরে সিটের তদন্তকারী আধিকারিকরা গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পরে। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন যে সিটের ওপরে কারর ভরসা নেই। প্রশাসন জানে এটা চালাকি হচ্ছে। তিনি আরও বলেন যে এদের ইচ্ছাই নেই অপরাধীদের শাস্তি দেওয়ার। 
তিনি দাবি করেন, পুলিশ যখন নিজেই অপরাধী, পুলিশের সর্বচ্চ পদাধিকারি যখন অপরাধী তখন কেন এসপি কে সরানো হয়নি। তিনি আরও বলেন কোচবিহারের শিতলকুচিতে সেন্ট্রাল ফোর্স গুলি চালিয়েছিল বুথ রক্ষা করার জন্য। সেই রিপোর্ট সরকারের মতো করে দেওয়া হয়নি বলে সেই এসপি কে সরিয়ে দিয়ে তার বিরুদ্ধে তদন্ত করা হয়েছে। 


দিলীপ ঘোষ প্রশ্ন করেন হাওড়ার এসপি কে কেন সরানো হয়নি এবং কেন তার বিরুদ্ধে এনকোয়ারী করা হয়নি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)