নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) হয়ে সকাল সকাল প্রচারে নামলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। রবিবার ভবানীপুরে ৭৩ নম্বর ওয়ার্ডের কেদার বোস লেন-সহ বিভিন্ন এলাকায় প্রচারে যান তিনি। নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে মমতা বন্দ্য়োপাধ্যায়কে কটাক্ষও করেন রাজ্য বিজেপি সভাপতি। তাঁর বক্তব্য, একবার সম্ভব হলে, আবার নয় কেন? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিনের রবিবাসরীয় প্রচারে মূলত প্রাতঃভ্রমণকারী এবং চায়ের ঠেকে বসে থাকা মানুষদের সঙ্গে কথা বলেন রাজ্য বিজেপি সভাপতি ও প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তাঁদের সঙ্গে বসে চা, নিমকি খান। চায়ের কাপে রাজনৈতিক তরজার তুফান ওঠে। প্রচার পর্বে ভবানীপুরের ভোটারদের উদ্দেশ্যে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "এমন মানুষের পাশে থাকুন, যাঁর দিকে কেউ আঙুল তুলতে পারবে না। যে লড়াইয়ে সামনে দাঁড়িয়ে নেতৃত্ব দেবেন।"



আরও পড়ুন: Bhabanipur By-Poll: রবিবাসরীয় প্রচারে BJP, 'সন্ত্রাস বন্ধ করতে ব্যর্থ Mamata', তোপ Priyanka-র


তিনি আরও জানান, কোনও নির্দিষ্ট জায়গা নয়, গোটা ভবানীপুর জয়ই বিজেপির লক্ষ্য। সেখানকার প্রতিটি বাড়িতে যাবেন তাঁরা। সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন। পুরো শক্তি নিয়ে বিজেপি ভবানীপুরে ঝাঁপাবে। মানুষকে হতাশ করবে না। এরপরই নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে মমতা বন্দ্যোপাধ্যায়ে খোঁচা দেন রাজ্য বিজেপি সভাপতি। তিনি বলেন, "নন্দীগ্রামে একবার যদি হতে পারে, আবার নয় কেন? রাজনীতিতে সবই সম্ভব।"


আরও পড়ুন: By-Poll: কালীঘাটে পুজো দিয়ে ডালপুরি-আলুরদম ভাগ করলেন BJP-র বর্তমান-প্রাক্তন



ভবানীপুরে প্রচারে যাওয়ার আগে প্রাতঃভ্রমণে বেরিয়েও সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেও তিনি জানান, ভবানীপুর জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী। ভবানীপুরে বিজেপির জামানত জব্দ হবে বলে যে কটাক্ষ করেছে তৃণমূল, তারও উত্তর দেন রাজ্য বিজেপি সভাপতি। তিনি বলেন, "নন্দীগ্রামেও বলেছিল। বুঝতে পেরেছেন কী হয়েছে। যদি এত দম থাকে, তাহলে সব মন্ত্রীদের পাড়ায় পাড়ায় নামিয়েছেন কেন?"