নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। রাজীব বন্দ্যোপাধ্যায় সহ দেশের রাজনীতির বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন তিনি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজীব বন্দ্যোপাধ্যায় এর তৃণমূলে যোগদান বিষয়ে দিলীপ ঘোষ বলেন যে রাজনীতির স্তর পতন হচ্ছে এবং সাধারণ মানুষের চোখে এটাই চিন্তার বিষয়। বিজেপির লোকেরা ঠিক আছেন এবং সবাই কাজ করছেন মাঠে আছেন বলে জানিয়েছেন তিনি। যারা সুযোগ সন্ধানী তাদের পক্ষে অসুবিধা হয় এবং তারা কি করবে বুঝতে পারছিলেন না। কামাই নাই, অন্য কিছু নাই। সবাইকে পদ দেওয়া হয়েছে। সম্মান দেওয়া হয়েছে, টিকিট দেওয়া হয়েছে এবং টাকা দেওয়া হয়েছে হয়ত ভেবেছিলেন এখানে ক্ষমতা এলে কামাই ভালো হবে কিন্তু সেটা এখন হচ্ছে না। এরপরেই তিনি আরও বলেন যে বিজেপির অন্দরে কোনও সমস্যা নেই।


আরও পড়ুন: WB By-poll LIVE: উপনির্বাচনের ফল ঘোষণা মঙ্গলবার, ৪ কেন্দ্রেই এগিয়ে তৃণমূল 


ত্রিপুরাতে যারা দাঁড়াবে তাদের বাড়ি ভাঙচুর করা হচ্ছে এবং এরেস্ট করা হচ্ছে সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন যে এসব গল্প কথা এবং কারোর বাড়ি ভাঙা হচ্ছে না এবং কাউকে এরেস্ট করা হচ্ছে না। তিনি আরও বলেন যে এখান থেকে যে নেতা গিয়েছে তাদের এস্করট এবং পাইলট দিয়েছে, বুলেট প্রুফ গাড়ি দেওয়া হয়েছে সব ব্যবস্থা করা হয়েছে। যা সম্মান করা উচিত বিরোধীদের সব করা হয়েছে।


পেট্রোপণ্যের দাম বাড়া নিয়ে তিনি বলেন, কেন্দ্রীয় সরকার পেট্রোপণ্যে জিএসটি আনতে চাইছেন এবং মমতা ব্যানার্জিকে জিএসটির অনুমতি দিতে বলেন তিনি। পেট্রোলের দাম বাড়া নিয়ে তিনি বলেন যে পেট্রলের দাম হঠাত বাড়েনি। মনমোহন সিং এর আমল থেকে বেড়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)