নিজস্ব প্রতিবেদন:  সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) কি রাজনীতিতে যোগ দিচ্ছেন? বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে চলেছেন মহারাজ? নির্বাচন যতই এগিয়ে আসছে ততই জোরালো হচ্ছে জল্পনা। ক্রিকেট সৌরভকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গিয়েছে। তাই সৌরভের রাজনীতিতে যুক্ত হওয়া উচিত্ হবে না। বুধবার সৌরভের বাড়িতে গিয়ে এই পরামর্শই দিলেন বর্ষীয়ান বামনেতা অশোক ভট্টাচার্য (Asok Bhattacharya)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সঙ্গে অশোক ভট্টাচার্যের সুসম্পর্কের কথা সবার জানা। বলা ভালো পারিবারিক সম্পর্ক।  আর সেই সুসম্পর্কের জেরে আজ দুপুরে সৌরভের বেহালার বাড়িতে হাজির হন অশোক ভট্টাচার্য (Asok Bhattacharya)। সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঙ্গে বেশ কিছুক্ষণ নানা বিষয়ে কথা হয় তাঁর। উঠে আসে রাজনীতির প্রসঙ্গও।


আজ সৌরভ গাঙ্গুলির বাড়িতে বসে সৌরভ আর ডোনার সাথে অনেক গল্প হলো । শিলিগুড়ির খবর, ক্রিকেট নিয়ে আলোচনা হলো । আমি ইলেকশনে...

Posted by Asok Bhattacharya on Wednesday, 30 December 2020

অশোক ভট্টাচার্য (Asok Bhattacharya) জানিয়েছেন, "আমি আজ সৌরভের বাড়িতে গিয়েছিলাম। অবশ্যই রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে। আমি ওকে বলেছি সৌরভ গাঙ্গুলি, সৌরভ গাঙ্গুলিই। সৌরভ গাঙ্গুলির ফ্যান তৃণমূলে, সৌরভ গাঙ্গুলির ফ্যান কংগ্রেসেও, সৌরভ গাঙ্গুলির ফ্যান বিজেপি, সিপিএমও। সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) যদি কোনও রাজনৈতিক দলের মুখ হয়ে গেলে বাকিদের আবেগে ধাক্কা লাগতে পারে। তাই ওঁর রাজনীতিতে না জড়ানোই ভাল। "


আরও পড়ুন - বিক্রমগড় কাণ্ডে বাজেয়াপ্ত গাড়ি, এখনও পলাতক মধুরিমা-সহ তিন অভিযুক্ত


সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) নিয়ে রাজনীতি-জল্পনা অবশ্য নতুন নয়। রবিবার রাজভবনে প্রায় দু ঘণ্টা রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor West Bengal,Jagdeep Dhankhar) সঙ্গে বৈঠক করেন সৌরভ। রাজ্যপাল ও সৌরভের রবিবারের সৌজন্য সাক্ষাত্ সেই জল্পনাকে উসকে দেয়। এরপর সোমবার ফিরোজ শাহ কোটলায় এক মঞ্চে সৌরভ গাঙ্গুলি-অমিত শাহ (Amit Shah)। অরুণ জেটলির মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে হাজির ছিলেন দু'জনই। তবে সব জল্পনা 'বাপি বাড়ি যা' ঢঙে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)।


আরও পড়ুন - বাম আমলে ৩৪ বছরে ৩৪ বার রাজ্যপাল বদল চেয়েছেন Mamata, কোনওবারই হয়নি: Mukul