নিজস্ব প্রতিবেদন:  মাস তিনেক আগে ফেসবুকে আলাপ, বেশ কিছুদিন কথা চলার পর সাক্ষাত্। এরপর প্রতিদিনই কথা হত দুজনের। ধীরে ধীরে বাড়তে থাকে সম্পর্কের গভীরতা। কিন্তু হঠাত্ই জানতে পারা, প্রেমিকা অন্য একজনের শয্যাসঙ্গীনি। সেটাই হয়তো মেনে নিতে পারেননি দমদমের শেঠবাগানের বাসিন্দা বছর বাইশের যুবক রাজীব পাল। এরপরই মর্মান্তিক পরিণতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'বিশ্ববাংলা আমার স্বপ্ন, স্বপ্ন বিক্রি হয় না', বিধানসভায় বললেন মমতা


বুধবার সকালে নিজের ঘরেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় রাজীবকে। পরিবারের তরফে তাঁর কল লিস্ট খতিয়ে দেখা হয়। দেখা যায়, নিজের বান্ধবীর সঙ্গেই শেষ কথা হয়েছিল রাজীবের। এরপরই নজর গিয়ে পড়ে তাঁর ওপর। পুলিসের অভিযোগের ভিত্তিতে ওই তরুণীকে গ্রেফতারও করে পুলিস। জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।


আরও পড়ুন: নির্বাক বিবাহে' বাক্যহারা বীরভূম


পরিবারের দাবি, মঙ্গলবার রাতে অবসাদগ্রস্ত দেখাচ্ছিল রাজীবকে। পরিবারের দাবি, ওই তরুণী নাকি নিজেই গতকাল রাতে রাজীবকে জানিয়েছিলেন, তিনি অন্য কারোর শয্যাসঙ্গীনি। গতকাল রাতে অন্যান্য দিনের মতোই পরিবারের সঙ্গে বসে রাতের খাবার খেয়ে নিজের ঘরে শুতে চলে যান রাজীব। বুধবার সকালে তাঁর দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি গত ৩ মাসে তরুণীর জন্য প্রায় ৪ লাখ টাকা খরচ করেন রাজীব। ওই তরুণীও পুলিসি জেরায় স্বীকার করেছেন যে, গতকাল রাত তাঁর সঙ্গে কথা হয়েছিল রাজীবের। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিস। রাজীব ও ওই তরুণীর কললিস্ট খতিয়ে দেখা হচ্ছে।