নিজস্ব প্রতিবেদন: মিডিয়া সার্টিফিকেশন ছাড়া কেন বাবুল সুপ্রিয় বিজেপির থিম সং  ইউটিউবে ছেড়ে দিয়েছেন? শোকজ করে তার কারণ জানতে চাইল নির্বাচন কমিশন। এভাবে একপ্রকার নির্বাচনী বিধিভঙ্গ করা হয়েছে বলে অভিযোগ। পাশাপাশি জানানো হয়েছে ৪৮ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দিতে হবে বাবুলকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



 


প্রসঙ্গত, বিজেপির 'থিম সং'-এ মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করা হয়েছে বলে মঙ্গলবারই আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করে  পশ্চিম বর্ধমান স্টুডেন্ট লাইব্রেরি কো-অর্ডিনেশন কমিটি। এই অভিযোগ পাওয়ার পরই বিষয়টি খতিয়ে দেখে নির্বাচন কমিশন। তবে মুখ্যমন্ত্রীর নামে গানে আদৌ কোনও কুরুচিকর মন্তব্য করা হয়েছে কিনা, তা পরে খতিয়ে দেখবে কমিশন। তার আগে বাবুল কেন মিডিয়া সার্টিফিকেশন ছাড়াই গান ইউটিউবে ছেড়ে দিলেন, তার জবাব তলব করেছে কমিশন।   


বিজেপি 'থিম সং' গাওয়ায় বাবুলের বিরুদ্ধে থানায় অভিযোগ
  দলের প্রচারে গান বেঁধেছেন বিজেপির গায়ক মন্ত্রী বাবুল সুপ্রিয়। 
গানকে হাতিয়ার করেই দলের তরফে প্রচার করতে চান তিনি। 'থিম সং'টি বানিয়েছেন বাবুল সুপ্রিয়। গানের কথা লিখেছেন অমিত চক্রবর্তী নামে এক ব্যক্তি। 
সম্প্রতি মুম্বইতে গানের রেকর্ডিংও হয়ে যায়। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিরোধীদের বিভিন্ন স্লোগানকে একত্রিত করে একটি থিম সং বানিয়েছেন বাবুল সুপ্রিয়। এখন থিম সংটি শুধু আনুষ্ঠানিকভাবে মুক্তি পাওয়ার অপেক্ষা। 
গানে বলা হয়েছে, রাজ্যে 'সিন্ডিকেট রাজ', 'চপ শিল্প' ছাড়া কোনও শিল্প আসেনি। পুলিস আইনশৃঙ্খলা রক্ষা করতে গিয়ে টেবিলের নিচে মাথা লুকোয়-গানের লাইনে তুলে ধরা হয়েছে এই চিত্র। গানে বলা হয়েছে, 'ফুটবে এবার পদ্মফুল, আর নয় তৃণমূল....'
আর তারই জেরে বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়।